১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ইন্দুরকানীতে ছবি তুলতে এসে স্কুলছাত্রী ধর্ষণের শিকার; ধর্ষক আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে ছবি তুলতে এসে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ ধর্ষক মাসুম (৩০) কে শনিবার (২৯মে) বিকালে উপজেলার দক্ষিন ইন্দুরকানী এলাকা থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাসুম উপজেলার ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে ও দুই সন্তানের জনক।।

জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ উপজেলার চরহোগলাবুনিয়া মমিনউদ্দিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী তার স্কুলের জন্য ছবি তুলতে ইন্দুরকানী উপজেলার ঘোষেরহাট বাজারে আসে। এসময় ওই স্কুলছাত্রীর প্রেমিক একই এলাকার তরিকুল ইসলামের সাথে দেখা করেন।তখন প্রেমিক তরিকুলের খালাতো দুলাভাইর ছেলে দক্ষিন ইন্দুরকানী গ্রামে দুই সন্তানের জনক মাসুম হাওলাদার তাদের কে দেখে তার বাড়ীতে যাওয়ার জন্য বলে তরিকুলকে আগেই মাসুম তার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে ওই স্কুল ছাত্রীকে মাসুম নিজের বাড়ীতে না নিয়ে দক্ষিন ইন্দুরকানীর এনামুল মৃধার বাড়ীতে নিয়ে দুই দিন আটকে রেখে ধর্ষণ করেন। পরে ওই স্কুলছাত্রী কৌশলে অন্যের ফোন দিয়ে তার প্রেমিক তরিকুলকে বিষয়টি জানালে তরিকুল ওই স্কুল ছাত্রীর স্বজনদের জানান। পরে স্কুল ছাত্রীর মামা ইন্দুরকানী থানা পুলিশের ঘটনাটি জানালে পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে এনামুলের বাড়ী থেকে তাকে উদ্ধার করেন।

স্কুল ছাত্রীর মামা জানান,আমার ভাগ্নি স্কুলের জন্য ছবি তুলতে ইন্দুরকানিতে গিয়ে বাড়ীতে ফিরে না আসলে তাকে অনেক খোজাখুজির দুই দিন পরে তরিকুলের মাধ্যমে জানতে পারি তাকে একটি বাড়িতে আটকে রাখা হয়েছে। তখন ইন্দরকানি পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করি।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত ধর্ষক মাসুমকে আটক করা হয়েছে । মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ