১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ইন্দুরকানীতে জমির বিরোধে চাচাকে কোপাল ভাতিজা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাকে কুপিয়ে গুরুতর জখম করেছে ভাতিজা। মঙ্গলবার রাতে উপজেলার বালিপাড়া ইউনিয়নের চন্ডিপুর গ্রামের এ ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার বালিপাড়া ইউনিয়নের চন্ডিপুর গ্রামের আবু তালেব জোমাদ্দার (৫০) তার চাচাতো ভাই কলারন গ্রামের কবির জোমাদ্দারের বাড়িতে যাওয়ার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ভাতিজা রমজান জোমাদ্দার ও তার লোকজন। হঠাৎ করেই চাচা আবু তালেবের ওপর হামলা চালিয়ে তাকে মারধর করে কুপিয়ে জখম করে। এসময় আবু তালেবের স্ত্রী ও তাদের গাড়ি চালক বাধা দিলে তাদেরকে মারধর করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। পরে তাদের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে গুরুত্বর আহত আবু তালেবকে প্রথমে পিরোজপুর সদর হাসাপাতালে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক রাতেই তাকে উন্নত চিকিসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতের বোন স্থানীয় জেপি নেত্রী মোছাঃ আমেনা বেগম জানান, জমি সংক্রান্ত বিরোধ থাকায় কিছুদিন আগে আমার ভাই আবু তালেব রমজানদের নামে থানায় একটি মামলা করেন। এরই সূত্র ধরে মঙ্গলবার রাতে পরিকল্পিত ভাবে তারা এ হামলা করে।

ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ