৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

ইন্দুরকানীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
পিরোজপুরের ইন্দুরকানী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল সন্ধায় তার নিজ কার্যালয়ে এ মতবিনিময়ের আয়োজন করেন। এ সময় তিনি সাংবাদিকদের সাথে উপজেলার আইনশৃঙ্খলার বিষয়ে বিভিন্ন কথা বলেন।

ওসি হুমায়ুন কবির বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। তাই মাদকের বিরুদ্ধে আমাদের কঠোর অবস্থান। মাদক বিক্রেতারা দেশ ও সমাজের শত্রু তাদেরকে কোনভাবেই ছাড় দেওয়া হবে না। তিনি আরও বলেন, সবার সহযোগীতা থাকলে এ উপজেলাকে মাদকমুক্ত এলাকায় পরিণত করবো।

এ সময় উপস্থিত ছিলেন ইদুরকানী বার্তা’র সম্পাদক ও প্রকাশক প্রশান্ত কুন্ডু, ইন্দুরকানী প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির মান্নু (ডেইলী ইন্ডাস্ট্রী), সাধারণ সম্পাদক গাজী আবুল কালাম (আমাদের কন্ঠ), সাবেক সভাপতি এম আহসানুল সগীর (সমকাল), সাবেক সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন (নয়াদিগন্ত), জেআই লাভলু (কালেরকন্ঠ), দিবাকর দত্ত পুলিন (আমাদের নতুন সময়), সিরাজুল ইসলাম টিটু (স্বদেশ বিচিত্রা), রাকিবুল ইসলাম রাকিব (ভোরের পাতা), মামুন হাওলাদার শিমুল (আজকালের খবর) ও ইয়াসীন প্রমুখ।

উল্লেখ্য, মো. হুমায়ুর কবিরের গ্রামের বাড়ি ভোলা সদরে। ২০০৬ সালে বাংলাদেশ পুলিশের সাব-ইন্সপেক্টর পদে নিয়োগপ্রাপ্ত হয়ে তিনি দক্ষতার সাথে বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেন। সর্বশেষ বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে তদন্তকাজ শেষ করে বরিশালের মেহেন্দীগঞ্জ থানায় বদলী হন। এরপর ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে তিনি যোগদান করেন।

সর্বশেষ