২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ইমরানের ‘বকুল মালা’ গানে মডেল হৃদয় খান

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ সম্প্রতি নির্মিত হলো শর্টফিল্ম ‘বকুল মালা’। শর্টফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন সৈকত রেজা।শর্টফিল্মে একটা গান ব্যবহার করা হয়েছে তাতে কন্ঠ দিয়াছেন দর্শক জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরান। গানটিতে মডেল হিসাবে কাজ করে হৃদয় খান তার বিপরীতে আসফিয়া অহি।গানটিতে আরো অভিনয় করেছেন রাশেদা রাখি।

এ প্রসঙ্গে পরিচালক সৈকত রেজা বলেন, শর্টফিল্মের গল্পটা আমার নিজের লেখা দর্শকদের ভালো লাগবে।
এ শর্টফিল্মে ইমরানের গাওয়া অসাধন একটা গান রয়েছে।মডেল হৃদয় খান এতে ভালো অভিনয় করেছেন।দর্শক শর্টফিল্ম ও গানটি ভালো ভাবে নিবে আশা করি।

মডেল হৃদয় খান বলেছেন, পরিচালক সৈকত রেজা ভাই অসাধন লেখা গল্পতে অভিনয় করে নিজেকে ধন্য মনে করেছি। রেজা ভাই কাজটি ধরে ধরে করাইছেন।আমার বিপরীতে যে মডেল ছিলেন তার সাথে কেমেষ্টিটা ভালো ছিলো। শর্টফিল্মে কন্ঠশিল্পী ইমরানের গান ব্যবহার করা হয়েছে।দর্শকরা দেখে অবশ্যই সাধুবাদ জানাবে।আমার জন্য সবাই দোয়া করবেন আমি জানি ভালো ভালো গান উপহার দিতে পারি।

‘বকুল মালা’ শর্টফিল্ম আগে প্রকাশ করা হবে।ইমরানের গাওয়া গানটি আগামী ২৩ মে প্রকাশ করা হবে সিক্রেট এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে। শর্টফিল্ম ‘বকুল মালা’এর প্রযোজনা প্রতিষ্ঠান সিক্রেট এন্টারটেইনমেন্ট। এ প্রতিষ্ঠান থেেকে ভালো ভালো নাটক, মিউজিক্যাল ফিল্ম,সিনেমা প্রযোজনা করা হবে। এ তথ্য জানান পরিচালক নিজেই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ