২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

ঈদের নাটকে সাংবাদিক নিথর মাহাবুব

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ এবারের ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করতে দেখা যাবে বিশিষ্ট মূকাভিনয়শিল্পী ও সাংবাদিক নিথর মাহাবুবকে। ঈদ ধারাবাহিকে বাস্তব পেশায়তেও দেখা যাবে এই সাংবাদিককে। নাটকের একটি চরিত্রের জন্য তাকে বেছে নেওয়া হয়েছে। টিভি নাটকে অভিনয় করলেও তার আরও একটি গুরুত্বপূর্ণ পরিচয় তিনি দেশের একজন বিশিষ্ট মূকাভিনয়শিল্পী। এই প্রথম তার নিজের পেশা সাংবাদিকের ভূমিকায় অভিনয় করলেন বলে জানিয়েছেন তিনি। আগামী ঈদে বৈশাখী টিভিতে প্রচারের জন্য নির্মিত এ নাটকটির নাম ‘আমার বউ সেলিব্রিটি’।

টিপু আলম মিলনের গল্পভাবনায় সাত পর্বের ধারাবাহিক নাটকটির রচনা ও পরিচালনা করেছেন হাসান জাহাঙ্গীর। নাটকে সিমলার বিপরীতে অভিনয় করেছেন তিনি। নাটকে আরও অভিনয় করেছেন মারুফ, নীলা, শাহীন খান, শামীম, তমাল, কামরুল বাহার, ড্যানিরাজ, অনন্য অনু, মুন প্রমুখ।

সম্প্রতি বিএফডিসি, আফতাবনগর ও ঢাকার রামপুরায় নাটকের শুটিং শেষ হয়।

এ প্রসঙ্গে নিথর গন্ণমাধ্যম কর্মিদের বলেন, অত্যন্ত বাজে সময় যাচ্ছে। এখনতো মঞ্চে পারফর্ম করতে পারছিনা তাই টিভি নাটকে সময় দিচ্ছি। চরিত্রটা যেহেতু আমার বাস্তব পেশার সঙ্গে মিল রেখে তাই করলাম।
এ ছাড়াও গত ১৯ ও ২০ এপ্রিল ময়দাসুন্দরী’ নামে আরেকটি ঈদের ধারাবাহিক নাটকের কাজ শেষ করেছেন তিনি। সুজিত বিশ্বাসের রচনায় এটি পরিচালনা করেছেন নিহাজ খান।এই নাটকে উর্মিলা শ্রাবন্তী করের বোকা হবু বরের চরিত্রে অভিনয় করেছি। আর তার প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন আরিফ হাসান।

সর্বশেষ