৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

উওর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ জনপদ দক্ষিণ আইচা থানার ঐতিহ্যবাহী উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার ২০২২ সালের দাখিল পরীক্ষার্থীদেরকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার ১৫ জনু ওই মাদ্রাসার হলরুমে মাদ্রাসার সুপার মাওলানা সালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্হানীয় শিক্ষানুরাগী, রাজনীতিবিদ, সমাজ সেবক, ছাত্র-ছাত্রীর অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্যগণসহ মাদ্রাসায় অধ্যয়নরত সকল শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
পবিত্র কুরআন তিলায়াত, ইসলামি সংগীত পরিবেশন, অধ্যয়নরত ছাত্র -ছাত্রীর পক্ষ থেকে মানপত্র পাঠ, বিদায়ীদের পক্ষ থেকে মানপত্র পাঠসহ বিপুল উৎসাহ আনন্দমুখর পরিবেশের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানটি শেষ হয়।

মাদ্রাসার বিদায়ী শিক্ষার্থীদের সফলতা কামনা করে মাদ্রাসার শিক্ষক ও গণ্যমান ব্যক্তিরা বক্তব্য রাখেন। তারা বলেন, তোমরা দাখিল পরীক্ষা দিয়ে ভালো ফলাফল করার পাশাপাশি একজন ভালো মানুষ হয়ে সমাজ, দেশ ও জাতির কল্যাণে নিজকে নিয়োজিত করবে।

বিদায়ী শিক্ষার্থীরা তাদের বক্তব্য বলেন, আপনারা দোয়া করবেন যেন, আপনাদের মান মর্যাদা ও মাদ্রাসার সুনাম উজ্জ্বলের দৃষ্টান্ত আমরা স্হাপন করতে পারি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ