১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

উজিরপুরে অপহরণের ১ মাস পর কিশোরী উদ্ধার, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের উজিরপুরে কিশোরীকে অপহরণের অভিযোগে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে এক যুবককে। সেখান থেকে উদ্ধার করা হয়েছে ওই কিশোরীকেও। এক মাসেরও বেশি সময় আগে কিশোরী অপহরণের মামলা হয় উজিরপুর থানায়। তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার গাজীপুর জেলার শ্রীপুরের কেওয়া গ্রামের একটি বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ। সেখান থেকে গ্রেপ্তার করা হয় এক যুবককে।

বিষয়টি আজ বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে জানিয়েছে বরিশাল জেলা পুলিশ। জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন বলেন, ‘গত ২৮ জুন উজিরপুরের বাহেরঘাট এলাকার এক ব্যক্তি উজিরপুর থানায় অভিযোগ করেন, তার মেয়েকে একই এলাকার দুই থেকে তিনজন পাচার ও ধর্ষণের উদ্দেশ্যে অপহরণ করেছে। ‘এর পর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আসামিদের তথ্য সংগ্রহ করা হয়। এর মধ্যে একজনের অবস্থান গাজীপুরে বলে শনাক্ত করে পুলিশ। সেই সূত্র ধরে শ্রীপুরের ওই বাড়িতে অভিযান চালিয়ে ওই কিশোরী ও এক যুবককে পাওয়া যায়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘অপহরণ মামলার এজাহারভুক্ত আসামিদের সঙ্গে ওই যুবকের কি সম্পর্ক, তা তদন্ত করা হচ্ছে। তাকে রিমান্ডে পেতে আবেদন করা হবে। এরপর জিজ্ঞাসাবাদে অপহরণের কারণ জানা যাবে।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ