১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

উজিরপুরে ইউপি চেয়ারম্যানের আইডি হ্যাক করে অপপ্রচার

নিজস্ব প্রতিনিধি।। বরিশালের উজিরপুর উপজেলা হারতা ইউনিয়নের চেয়ারম্যান ডা: হরেন রায়ের ফেইসবুক আইডি হ্যাক এবং নতুন আইডি ছবি সহ নতুন আইডি খুলে একটি কুচক্রী মহল সামনের নির্বাচন কে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে বেড়াচ্ছে।

অপপ্রচার চালাচ্ছে একটি মহল বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি শোনার সাথে সাথেই উজিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেছে ইউপি চেয়ারম্যান হরেন রায়।

এ বিষয়ে জানা যায়, কিছুদিন পূর্বে ডা: হরেন রায়ের পুরানো একটি ফেইসবুক আইডি হ্যাক করে একাধিক অশ্লিল কথাবার্তা ও গোপন অঙ্গের ছবি তুলে অনেক মেয়ের ফেইসবুক আইডিতে পাঠিয়ে ব্যালকমেইল করতো হ্যাকাররা।

এ বিষয়ে চেয়ারম্যান ডা: হরেন রায় বলেন ডা: হরেন রায় নামে একটি ফেইসবুক চালাইতাম তাও অনেক আগে বন্ধ করে দিয়েছি সেই বন্ধ আইডি হ্যাক করে মেয়েদের কাছে অশ্লীল কথাবার্তা ও ছবি পাঠিয়ে আমাকে হেয়োপ্রতিপন্ন করার চেষ্টা করছে হ্যাকার চক্র। বিষয়টি গত শুক্রবার আমার নজরে আসালে আমি উজিরপুর থানায় অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে থানায় একটি সাধারণ ডায়রি করেছি। তিনি আরো বলেন, সামনে ইউপি নির্বাচন তাই আমাকে এলাকায় সম্মানহানী করার জন্য আমার প্রতিদ্বন্দ্বী হ্যাকারদের সাথে হাত মিলিয়ে এই ধরনের কর্মকান্ড করেছে প্রতিপক্ষরা। উজিরপুর মডেল থানারঅফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, চেয়ারম্যান থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। তদন্ত করে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ