১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে কুপ্রস্তাবের প্রতিবাদ করায় হামলা, নারীসহ আহত ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে গৃহবধুকে কুপ্রস্তাবের প্রতিবাদ করায় লম্পটের হামলায় নারীসহ ৩জন আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।

মামলা ও ভূক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার ওটরা ইউনিয়নের কেশবকাঠী গ্রামের তালেব হাওলাদারের ছেলে সিদ্দিক হাওলাদার(৪০) একই গ্রামের মিরাজ মৃধার স্ত্রী রোজিনা বেগম(১৯) কে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এমনকি ২ জুলাই রাত ১১টায় গৃহবধুর স্বামী মিরাজ মৃধা প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে নিজেই দেখতে পায় সিদ্দিক হাওলাদার জানালা দিয়ে উঁকি মেরে বিভিন্ন অঙ্গভঙ্গি করছে। এর প্রতিবাদ করলে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে থাকে লম্পট সিদ্দিক হাওলাদার। এরই ধারাবাহিকতায় ক্ষিপ্ত হয়ে ৩ জুলাই দুপুরে সিদ্দিক হাওলাদার, ফরিদ হাওলাদার(৪২), রাকিব হাওলাদার(২০), রাসেল হাওলাদার (২৮),সাকিল হাওলাদার(১৯),রশিদ হাওলাদার(৩৫)সহ কয়েকজন ভাড়াটিয়া সন্ত্রাসী মিলে দেশীয় অস্ত্রসাজে সজ্জিত হয়ে গৃহবধুর বসতঘরের সামনে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এর প্রতিবাদ করতে গেলে গৃহবধুর স্বামী মিরাজ মৃধাকে পিটিয়ে জখম করে। এ সময় বাধা দিলে শাশুড়ী জেসমিন বেগমকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ফিরাতে আসলে শান্ত মৃধা(১৬), রোজিনা বেগমকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করে এবং গৃহবধুকে শ্লীলতাহানি করে পরিহিত ৫৪ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়ে। ডাকচিৎকার শুনে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় আহত গৃহবধুর শাশুড়ী জেসমিন বেগম বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযুক্ত সিদ্দিক হাওলাদারসহ উল্লেখ্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ওই লম্পট ও হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে আহত’র পরিবার।

সর্বশেষ