২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে ক্রয়কৃত জমিতে নির্মাণ কাজে বাধা দেওয়ার অভিযোগ।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি ::বরিশালের উজিরপুর উপজেলা বামরাইল ইউনিয়ন আটিপাড়া গ্রামের জয় বাংলা বাজার সংলগ্ন ক্রয়কৃত জমিতে নির্মাণ কাজে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।
স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ১৭ এপ্রিল সকালে ক্রয়কৃত জমিতে ইট বালি সিমেন্ট দিয়ে প্রাচীন নির্মাণ করছিলেন ঐ গ্রামের মৃত্যু শফিজ উদ্দিন হাওলাদারের পুত্র মোঃ শামসুল আলম হাওলাদার, নির্মাণ কাজ চলাকালীন দুপুর ১২টার দিকে একই গ্রামের মৃত্যুর সেরাজ উদ্দিন সরদারের পুত্র মোঃ মোশারফ সরদার বাধা দেয় এবং নির্মাণ কাজে ব্যবহৃত বালি সিমেন্ট নষ্ট করে ও কিছু ইট ফেলে দেয়। এ সময় উভয়পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে উজিরপুর মডেল থানার এস,আই মোঃ ইউসুফ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। উভয় পক্ষকে ওই জমি থেকে সরিয়ে দেন। কাজে বাধা দানের বিষয়ে ভুক্তভোগী শামসুল আলম হাওলাদার বলেন, জনৈক মোশারফ হাওলাদার তাঁর জমি স্থানীয় নান্টুর কাছে অনেক আগে বিক্রি করে, আমি তার কাছ থেকে ক্রয় করি।
এবং মোশারফ হাওলাদার ও তার ফুপু আমার কাছে সরাসরি জমি বিক্রি করেন।তাই আমি আমার ক্রয় কৃত জমিতে সীমানা প্রাচীর করতেছি তাতে বাধা দেওয়ার অধিকার কারণেই।
অভিযুক্ত মোশারফ সরদার এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এই জমি মোশারফ হাওলাদার কাজ থেকে ক্রয় করেছি, এই জমি আমার শামসুল আলম আমার জমির দখল নেওয়ার চেষ্টা করেছে।
উজিরপুর মডেল থানার এস আই মোঃ ইউসুফ জানান মোশারফ সরদার, একই মালিকের অন্য দাগ থেকে জমি ক্রয় করেছে, মালিক জমি বুঝিয়ে না দেওয়ায়, মোশারফ সরদার বাধা প্রদান করেছেন ।

সর্বশেষ