২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কলাপাড়ায় কাঁচা বাজার সড়ানো হয়নি উন্মুক্ত স্থানে ভোলায় লকডাউনে স্বাস্থ্যবিধি প্রতিপালনে মাঠে রেড ক্রিসেন্ট উজিরপুরে কথিত চিকিৎসকের ভুল চিকিৎসায় নিখিল নামের এক যুবকের মৃত্যু ঈদের ৫ ম দিন এটিএন বাংলায় সামিনা - সিদ্দিকের 'মানবিক কসাই' কাজীরহাটে ডিবির অভিযানে ইয়াবা সহ মাদককারবারী আটক পরামর্শঃ জমির রেকর্ড বা খতিয়ানের ভুল সংশোধনের পদ্ধতি বরিশালে হাতুড়ে ডাক্তারের অপচিকিৎসায় যুবকের মৃত্যূ উজিরপুরের হারতায় এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যূ বরিশাল সিটি করপোরেশনের স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহণ সরকারি নিষেধাজ্ঞা বাস্তবায়নের লক্ষ্যে জীবননগরে মোবাইল কোর্ট অব্যাহত

উজিরপুরে গলায় ফাঁস দিয়ে দিনমজুরের আত্মহত্যা

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে গলায় ফাঁস দিয়ে এক দিনমজুর আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে দিনমজুর গোপাল দাস(৩০) এর ঝুলন্ত লাশ বড়াকোঠা তার নিজ বাড়ী থেকে উদ্ধার করেছে পুলিশ।

পরিবার ও স্থানীয় সুত্রে সুত্রে জানা যা-য় বড়াকোঠা গ্রামের মৃত নিহার দাসের ছেলে দিনমজুর গোপাল দাসের সাথে পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলার চাখার গ্রামের বিনয় শীলের মেয়ে শিখা দাস(২৭) এর ৮ বছর পূর্বে বিবাহ হয়। তাদের দাম্পত্য জীবনে প্রদীপ(৫), প্রসান্ত(৭) বয়সের দুটি পুত্র সন্তান রয়েছে। ১৬ জুন স্ত্রী শিখা দাস বরিশালের ভাড়ায় বাসায় ছিল। ওই রাতে স্বামী গোপাল দাস বাড়ীর সম্মুখে একটি আমলকি গাছের সাথে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। পরের দিন ১৭ জুন সকালে পাশের বাড়ীর রুপান্তি নামের এক নাবালিকা শিশু তার ঝুলন্ত লাশ দেখতে পায়। লাশ দেখে শিশুটির ডাকচিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থল জরো হয়। বিষয়টি থানা পুলিশকে অবহিত করে স্থানীয়রা। খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান একদল চৌকস পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে ওই দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেন।

এদিকে স্ত্রী শিখা দাসের দাবী পরকিয়ার জের ধরে তার স্বামী আত্মহত্যা করেছে। এ বিষয়ে সুষ্ঠ বিচারের দাবী জানিয়ে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন তিনি।

অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান পরকিয়ার জেরেই আত্মহত্যা করতে পারে। তাই ঝুলন্ত লাশ উদ্ধার করে ইতিমধ্যে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ