১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

উজিরপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ বরিশালের উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের নাথারকান্দি গ্রামে ববিতা (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

সে ওই গ্রামে পান্ডে বাড়ির মৃত. হরিপদ পান্ডে’র মেয়ে ও খোকনের স্ত্রী। তার মৃত্যু রহস্য উদঘাটনে উজিরপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে রবিবার (২৫ জুলাই) সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়েছে। পারিবারিক সুত্রে জানা গেছে,২৪ জুলাই শনিবার দুপুরে মৃত. হরিপদ পান্ডের বড় ছেলে মিল্টন পান্ডের ঘরের সামনের বারান্দার আড়ার সাথে ববিতা(২৫)’কে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে স্বজনরা উদ্ধার করে নিকটস্থ গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে যান। সেখানে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। জানা গেছে,বেশ কিছু দিন ধরে ববিতা তার বাবার বাড়িতে বড় ভাই মিল্টন পান্ডের ঘরে বেড়াতে থাকেন। গত কয়েকদিন পূর্বে তার স্বামী খোকনও শশুরবাড়ি বেড়াতে আসে । ববিতার চার বছরের এক ছেলে সন্তান রয়েছে। তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি।

এ প্রসঙ্গে উজিরপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ মমিন উদ্দিন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পরে এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ