১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে তিন তলা ভবনের আগুন নেভাতে স্কুলশিক্ষিকার বাধাঁ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুর উপজেলা পৌরসভার ৪নং ওয়ার্ডে সেরনিয়াবাত ভবনের তিন তলায় আগুন নেভাতে বাধাঁ দেওয়ার অভিযোগ উঠেছে স্কুল শিক্ষিকা ও তার স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় গ্রামীন ব্যাংকের সামনের ভবনে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফারুক সেরনিয়াবাদের তিন তলা ভবনের ছাদের উপর রান্না ঘর থেকে অগ্নিকান্ড ঘটে। অগ্নিকান্ডের খবর পেয়ে উজিরপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার সনাজের নেতৃত্বে দুটি গাড়ি ও জনবলসহ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনের জন্য পার্শ্ববর্তী পুকুর থেকে পানি উত্তোলন করতে গেলে স্থানীয় বাসিন্দা ওই পুকুরের মালিক নিরুদ্বেশ হালদার ও তার স্ত্রী স্কুল শিক্ষিকা শিপ্রা হালদার ফায়ার সার্ভিস কর্মীদের বাঁধা প্রদান করে তাদেরকে গালাগালিসহ ধাক্কা দিয়ে ফেলে দেয়। ঘটনা শুনে তাৎক্ষনিক উজিরপুর মডেল থানার এস আই কামাল ঘটনাস্থলে গিয়ে তাদেরকে বুঝানোর চেষ্টা করলে উল্টো তাদের উপর আরো ক্ষিপ্ত হয় ওই পরিবারে লোকজন। এসময় পুলিশ তাদেরকে আটক করে উজিরপুর মডেল থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে ভবনের মালিক ফারুক সেরনিয়াবাদ জানান, আমাদেরকে আগুনে পুড়িয়ে ক্ষতি সাধান করার জন্য এই জগন্যতম কাজটি করেছে তারা। উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আমি এর সুষ্ঠ বিচার চাই।

সর্বশেষ