২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই নারীকে কুপিয়ে জখম

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই নারীকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ সস্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

আহত সূত্রে জানা যায়, উপজেলার শোলক ইউনিয়নের আটক গ্রামের কাছেম ডাকুয়ার ছেলে রবিউল ডাকুয়া (৩০), শাহাদাৎ ডাকুয়ার ছেলে সাইফুল ডাকুয়া (২৬), সুফিয়া বেগম (৪৩), নিপু বেগম (৪৬) মিলে ১১ মে মঙ্গলবার দুপুর ২টায় ওই এলাকার ইউসুফ হোসেন তালুকদারের স্ত্রী ইতি খানম গংদের ভোগ দখলীয় আমগাছ থেকে জোরপূর্বক আম পেড়ে নিয়ে যায়। এর প্রতিবাদ করলে ইতি খানম (২৪) ও রানা সিকদারের স্ত্রী তানিয়া বেগম (২৮) কে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করে সংজ্ঞাহীন করে ফেলে। এতে তাদের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে।

আহত ইতি খানমের স্বামী ইউসুফ হোসেন তালুকদার জানান, ওই সন্ত্রাসীরা এলাকায় বিভিন্ন কুকর্মের সাথে জড়িয়ে পড়েছে। আইনকে তোয়াক্কা না করে আমার শ্বশুরের ভোগ দখলীয় আম গাছ থেকে আম পেড়ে নিয়ে যায়। প্রতিবাদ করলে উল্টো আমার স্ত্রী ইতি খানমকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে এবং আমার নিকট আত্মীয় তানিয়া বেগমকেও কুপিয়ে জখম করে পরবর্তীতে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন আহতদের পরিবার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ