১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে তুচ্ছ ঘটনায় পিটিয়ে গৃহবধূর হাত ভেঙ্গে দিল প্রতিপক্ষরা

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক গৃহবধূকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের দিনমজুর এনায়েত হোসেন হাওলাদারের স্ত্রী রাশেদা বেগম (৩৫) ২১ আগষ্ট শনিবার সকাল ৮টায় পার্শ্ববর্তী বাড়ির সামনে রাস্তার পার্শ্বে গাছ থেকে পড়ে থাকা তাল হাতে তুলে নেয়ামাত্র একই গ্রামের শাহাজান বেপারী (৫০), নান্না বেপারী (৪০), স্বামী পরিত্যাক্তা রাহিমা বেগম (২৫) মিলে অতর্কিত ভাবে গৃহবধূকে পিটিয়ে গুরুতর আহত করে। এতে তার ডান হাত ভেঙ্গে যায়।

আহতকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ঈদগাহ বাজারে ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসা দেয়। কিন্তু হামলায় গৃহবধূর ডান হাতে গুরুতর হাড়ভাঙ্গা জখম হওয়ায় পরবর্তীতে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

আহত গৃহবধু রাশেদা বেগম জানান, আমি অন্যের বাড়িতে কাজ করে সংসার চালাই। আমরা গরীব অসহায় হওয়ায় অসহায়ত্বের সুযোগ নিয়ে রাস্তার পার্শ্বে পড়ে থাকা সামান্য একটি তাল হাতে নেয়া মাত্র ওই প্রতিপক্ষ প্রভাবশালীরা আমাকে বাঁশের লাঠি দিয়ে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে ডান হাত ভেঙ্গে ফেলেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হই।

অভিযুক্ত শাহাজান বেপারী জানান, আমি রাশেদা বেগমকে মারধর করিনি তবে রাহিমা বেগম মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার হিতাহিত জ্ঞান না থাকায় না বুঝে রাশেদাকে লাঠি দিয়ে আঘাত করেছে। হামলার ঘটনায় আহত গৃহবধূ ঘটনার দিন বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ