৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

উজিরপুরে পুলিশ পরিচয় দিয়ে ব্যাংক, জুয়েলার্সসহ ৫ দোকানে দুধর্ষ ডাকাতি

উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরে ব্যাংক ও জুয়েলার্সসহ ৫ ব্যবসা প্রতিষ্ঠানে দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে শনিবার গভীর রাতে শিকারপুর বন্দরে একটি ক্লাবে বিশ্ব কাপ খেলা উপভোগ করতে ছিলো প্রায় ২০জন ফুটবল প্রেমীরা। ২টার দিকে হঠাৎ ডাকাত চক্ররা নৈশ প্রহরী মন্টু ও কয়েকজন পথচারী ও ফুটবল প্রেমীসহ ৩৫ জনকে ক্লাবে আটকে রেখে ৩টি জুয়েলার্সের দোকান ও একটি ফার্মেসি এবং ব্যাংক এশিয়ার তালা ভেঙ্গে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। কনিকা জুয়েলার্স এর মালিক জামাল হোসেন সরদার জানান তার দোকানের তালা ভেঙ্গে দেড় ভড়ি স্বর্ণ ও নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয় ডাকাত চক্ররা।

আহম্মদ জুয়েলার্স এর মালিক জনি সরদার জানান তার দোকান থেকে ২ ভরি স্বর্ণ, ১শত ২০ ভরি রুপা ও নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে । রিয়া জুয়েলার্সের মালিক সিরাজুল ইসলাম জানান তার দোকান থেকে প্রায় ১৫ ভরি রুপা নিয়ে যায়। আল মদিনা ফার্মেসির মালিক বাবুল হোসেন জানান তার দোকান থেকে নগদ ২লক্ষ টাকা ও বহু ঔষধ নিয়ে যায়। ব্যাংক এশিয়া শিকারপুর এজেন্ট মালিক এম.ডি জহিরুল ইসলাম জানান মুল ফটকের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তছনছ করে প্রায় ৬৬ হাজার টাকা লুটে নেয়। এছাড়াও রূপালী ব্যাংকের গেটের তালা ভেঙ্গে ঢোকার চেষ্টা করে। এসময় আনসার মোঃ মেহেদী হাসান টের পেয়ে উজিরপুর মডেল থানায় ফোন করে এবং ম্যানেজারকে ফোন করে বিষয়টি জানায়। রূপালী ব্যাংকের ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম জানান খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশকে বিষয়টি অবহিত করা হয়েছে। এরপর ডাকাত চক্ররা পালিয়ে যায়।

এ ব্যাপারে বাজারের নৈশ প্রহরী মন্টু জানান ২০/২৫ জন লোক পুলিশের পরিচয় দিয়ে সকলকে ক্লাবে আটকে রেখে ডাকাতি করে। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান কয়েকটি দোকানে চুরি সংঘটিত হয়েছে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ৪ ডিসেম্বর রবিবার সকালে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয়রা আরো জানান শিকারপুর একটি ঐতিহ্যবাহী বন্দর , এক সময় স্থায়ী পুলিশ ক্যাম্প ছিল। বর্তমানে পুলিশ ক্যাম্প না থাকায় এ দুর্ঘটনা হয়েছে

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ