২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

উজিরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও আহত সুত্রে জানা যায়- উপজেলার বামরাইল ইউনিয়নের ভরশাকাঠী গ্রামের হেলাল হাওলাদার(৪০), আলাল হাওলাদার(৪৫), কবির হাওলাদার(৩৫), শামিম হাওলাদার(৩৫), বারেক হাওলাদার(৪৫), তপু হাওলাদার(২০),রনি হাওলাদার(২৫) সহ একদল ভারাটিয়া সন্ত্রাসীরা মিলে দেশীয় ধারালো অস্ত্র সাজে সজ্জিত হয়ে সোমবার বেলা সাড়ে ১১ টায় জয়শ্রী বন্দরে একই এলাকার ব্যবসায়ী বাবু হাওলাদার(৩৫) এর উপর পরিকল্পিত ভাবে প্রকাশ্যে হামলা চালায় এবং নগদ ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় বাবু হাওলাদারের ছোট ভাই রাজিব, ভাগিনা শামিম আকঁন, চাঁচাত ভাই মাসুদ বাঁধা দিলে তাদেরকেও পিটিয়ে গরুতর আহত করেছে ওই সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের কোপের আঘাতে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়েছে। আহত বাবুকে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নেয়। আহত’র চাঁচা বারেক হাওলাদার বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

এব্যাপারে আহত বাবু হাওলাদার জানান, আমাকে ওই সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে যখম করেছে এবং আমার ব্যবসায়ীক নগদ ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। আমাকে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করায় অল্পের জন্য বেচেঁ যাই। অভিযুক্তদের মোবাইল ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি।

অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ওই সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্ত্রির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছে আহত’র পরিবার।

সর্বশেষ