৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল বিভাগের সর্ববৃহৎ দুর্গাপূজার আয়োজন করেছে ‘রাজ মন্দির’ ! আব্দুল গফফার খান’র স্কুল জীবনে লেখা কবিতা ‘ইচ্ছে’ বরিশালে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার বরিশালে প্রতিবন্ধী মেয়কে ধর্ষণ, সন্তানকে নিয়ে আত্মহত্যার হুমকি মায়ের বরিশালসহ ১৭ জেলায় ঝড়-বৃষ্টির সম্ভাবনা, ৩ নাম্বার সংকেত প্রকাশ্য এলো মুন্না খান ও সাথী খানের 'জরালে কার মায়ায়' বাউফলে দুই ভাই ও এক বোনকে পিটিয়ে ও কুপিয়ে জখম মঠবাড়িয়ায় জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন দক্ষিণাঞ্চল বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ উজিরপুরে সড়কে দুর্ঘটনায় রোধে বিশেষ অভিযান পরিচালনা করেন জেলা পুলিশ সুপার

উজিরপুরে মাইক্রেবাস নিয়ন্ত্রণ হারিয়ে চটপটির দোকান তছনছ, আহত ৪

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ভ্রাম্যমান চটপটির দোকান তছনছ করে দিয়েছে। এতে দোকানীসহ ৪জন আহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ‍্যায় উপজেলার নতুন শিকারপুর নামক স্থানে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রধান সড়কের পাশে থাকা চটপটি দোকান পিষে দিয়েছে। এতে ৪জন আহত হয়েছে। এরমধ্যে চটপটি দোকানদারকে মূমূর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বাকী ৩ জনকে বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে।

উজিরপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘাতক মাইক্রেবাসটিকে আটক করেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ