২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

উজিরপুরে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে মোবাইল কিনে না দেওয়ায় মায়ের সাথে অভিমান করে ৮ম শ্রেণির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ ২ আগষ্ট রাত সাড়ে ১১টায় ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভরসাকাঠী গ্রামের সাইদুল ফকিরের ছেলে ৮ম শ্রেণিতে পড়ুয়া ছাত্র সিয়াম ফকির শান্ত (১৩) ঘটনার দিন দুপুরে মা জিয়াসমিন বেগমের কাছে মোবাইল কিনে দিতে বললে তা নাকচ করে দেন। পরে রাগ ও অভিমানে বাড়ি ছেড়ে চলে যায়। অনেক খোঁজাখুজি করে রাত সাড়ে ১১টায় বাড়ির সম্মুখে একটি কাঁঠাল গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই ছাত্রের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের লোকজন। এরপর বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদের নির্দেশে এস,আই জসিম উদ্দিন ঘটনাস্থল থেকে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে পুলিশের ফোর্স পাঠিয়ে ঘটনাস্থল থেকে ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ