৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

উজিরপুরে সন্ত্রাসী হামলায় আহত আল-আমিন সরদার

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশালের উজিরপুরের নারায়নপূর গ্রামে পূর্ব শত্রুতার জেরে রাতের আধারে আল আমিন নামের এক যুবককে পরিকল্পিত ভাবে হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগকারী বানারীপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পূর্ব নারায়নপূর গ্রামের সরদার বাড়ির আরিফুর রহমানের পুত্র আল আমিন সরদার। তিনি বলেন গত রাত সাড়ে ৮টায় আমি ওষুধ নিয়ে বাড়ি রওয়ানা দিলে নারায়রপূর হাই স্কুলের পূর্বপাশের সরদার বাড়ির রাস্তার মোরে আসলে সালাউদ্দিন সরদার, তার ছেলে মোজাম্মেল সরদার, সৌরভ সরদার, সাদ্দাম সরদার ও অজ্ঞাত আরো ২ ব্যক্তি আমার উপর অতর্কিত হামলা চালায় এবং গামছা দিয়ে আমার নাক, মুখ, মাথা আটকানোর চেষ্টা করে। সবাই মিলে আমাকে আটকে কিছুদূর নিয়ে যাবার পর আমি কোনমতে ওদের হাত হতে ছুটে বাগান থেকে দৌড়ে পালানোর চেষ্টা করি এবং ডাক চিৎকার করলে এলাকাবাসি ও ভাড়াটিয়ারা এগিয়ে আসলে আমি ওদের হাত হতে রক্ষা পাই। আমার গায়ে থাকা গেঞ্জি ও পড়নের লুঙ্গি ওদের হাতে রয়ে যায়।

আল আমিনের শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখা গেছে। আল আমিন বলেন, সন্ত্রাসীরা আমার সাথে থাকা নগত ৮০ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

রাত ১০ টার দিকে স্থানীয়রা তাকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্যকম্প্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ