২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

উজিরপুরে সরকারি রাস্তা বন্ধ করে দিল ইউপি সদস্য

উজিরপুর প্রতিনিধি ::: বরিশালের উজিরপুরে ক্ষমতার দাপটে ইউপি সদস্য কালাম মোল্লা সরকারি রাস্তা বন্ধ করে দেয়ায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শোলক ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ধামুরা বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে সরকারি পাকা রাস্তার উপর টিনের বেড়া দিয়ে আবদ্ধ করেছে ইউপি সদস্য কালাম মোল্লা। ওই রাস্তা দিয়ে বিভিন্ন যান্ত্রিক গাড়ি ও এলাকার হাজারো জনতা চলাচল করে থাকে।

এক ভ্যান চালক জানান, রাস্তায় টিনের বেড়া দিয়ে আটকে দেয়ায় তাদেরকে ভোগান্তিতে পড়তে হয়েছে। এলাকার মানুষ অবরুদ্ধ অবস্থায় রয়েছে। জানা যায়, ধামুরা মাধ্যমিক বিদ্যালয় থেকে ধামুরা ডিগ্রি কলেজ পর্যন্ত প্রায় ২ কিলো মিটার রাস্তা রয়েছে।

এব্যাপারে ইউপি সদস্য কালাম মোল্লা জানান, অতি বৃষ্টির কারণে রাস্তার পিচ উঠে যায় বিধায় আমি রাস্তাটি টিনের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছি।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, সরকারি রাস্তা দখল করা কারো পক্ষেই সমিচিন নয়। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। দ্রুত রাস্তার বেড়া অবমুক্ত করে যান চলাচল ও জনগণের যাতায়াতের ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন এলাকাবাসী।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ