১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না :: বরিশালের উজিরপুরে ঢাকা বরিশাল মহাসড়কের ইচলাদীতে টোল প্লাজায় একটি বাসে র‌্যাব-৮, সদর কোম্পানি, বরিশাল অভিযান চালিয়ে ৫ কেজি ২৫০ গ্রাম গাজা সহ আন্তঃজেলা ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার করেছে।

র‍্যাব গোয়েন্দা বিভাগের গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানা যায় আলিফ পরিবহণ নামের একটি যাত্রীবাহী বাস মাদকদ্রব্য বহন করে ঢাকা থেকে বরিশালের দিকে আসছে। এপ্রেক্ষিতে, আভিযানিক দলটি ইচলাদী টোল প্লাজার উত্তর পাশে বাসটিকে তল্লাশীর জন্য থামালে র‌্যাবের উপস্থিথব টের পেয়ে দুই ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাদের ঘেরাও করে আটক করা হয়। আটককৃতরা হলেন মোঃ রিপন পদ/ পেদা ও মোঃ মিলন (৩৫)।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে আটককৃত দুইজন স্বীকার করে যে, তারা গাঁজা ক্রয়—বিক্রয়ের সাথে জড়িত এবং তাদের কাছে গাঁজা রক্ষিত আছে। উপস্থিত জনগণের সামনে আসামীরা তথ্য অনুযায়ী বাসের স্টেয়ারিং বক্স হতে ৬০ গ্রাম এবং মালামাল রাখার বক্স হতে ০৫ কেজি ১৯০ গ্রাম মোট ০৫ কেজি ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহণে ব্যবহৃত আলিফ পরিবহণ নামে একটি বাস, যার রেজি নং— ঢাকা মেট্রোঃ ব—১৫—৫১—৫৮, ইঞ্জিন নং – ১০৮৬৩৭ এবং ০৩ টি মোবাইল জব্দ করা হয়েছে।

সর্বশেষ