১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

উজিরপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না ::
“লাগাবো বৃক্ষ বাঁচাবো দেশ
শেখ হাসিনার নির্দেশ
লাগাবো বৃক্ষ গড়বো দেশ
ছাত্রলীগের নির্দেশ।

“মুজীব শতবর্ষ উপলক্ষে” বাংলাদেশ ছাত্রলীগের তিন মাস ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে উজিরপুর পৌর ও উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়েছে।

আজ ২৭ জুলাই (রবিবার) সকাল থেকে শুরু করে সারাদিন ব্যাপি উজিরপুর পৌরসভার বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপন করে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।
মুজিব বর্ষ উপলক্ষে উজিরপুর পৌর ও উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌরসভার বিভিন্ন স্থানে ৩০০টি বৃক্ষ রোপণ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব এস এম জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জনাব গিয়াসউদ্দিন বেপারী।

ও বৃক্ষরোপণ কর্মসূচিতে আরো অংশগ্রহণ করেন উপজেলা ছাত্রলীগ ও পৌরসভার ছাত্রলীগ নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন – শাকিল মোল্লা, ইমরান বাবু , শাকিল হাওলাদার , রনি খান , দীপ্ত শিকদার , কাজী মিতুল, রায়হান, মামুন, হৃদয়, মৃদুল ঢালী , এবং বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতা – রুবেল , মেহেদী হাসান রাব্বি , জিদনি বালি ও প্রমুখ।

সর্বশেষ