৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

উজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকতা ডাঃ শওকত আলী রাজিব করোনায় আক্রান্ত

নাজমুল হক মুন্না ::
বরিশাল জেলার উজিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের পঃপঃ কর্মকর্তা ডাঃ শওকত আলী রাজিব করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে।
তিনি ২০২০ সালে উজিরপুর উপজেলার গন মানুষকে মহামারি করোনার প্রকোপ থেকে বাঁচানোর দায়িত্ব নিয়ে সফল হযেছেন এবং গোটা বাংলাদেশে তিনি একজন চিকিৎসক হিসাবে করোনা যোদ্ধার গৌরব ও খ্যাতি অর্জন করেন। সেই মানবিক দয়ালু মানুষটি আজ করোনার সাথে যুদ্ধ করে অবশেষে নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসের উপসর্গ থাকার সন্দেহ হওয়ায় গত ১৮ জুন করোনা পরিক্ষার জন্য তিনি স্যাম্পল দেন।
গত ২১ জুন রিপোর্টে তার শরীরে করোনা পজিটিভ ধরা পরে । উজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শওকত আলী রাজিব ও তার স্ত্রী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নাদিয়া পারভীন দুজনে মিলে মহামারী করোনা মোকাবেলায় জীবন বাজি রেখে প্রায় ২ বছর ধরে মানুষের সেবায় প্রতিনিয়ত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, সেই সাথে উজিরপুর উপজেলা ও পার্শবর্তি বাবুগঞ্জ উপজেলার গনমানুষের কাছে একজন চিকিৎসক হিসাবে তিনি দেবতার খ্যাতি অর্জন করেন।
মানব সেবায় তার চিকিৎসক দম্পত্তির কোন তুলনা হয়না। বর্তমানে ডাঃ শওকত আলী নিজ বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তবে পরিবারের কোন সদস্য এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়নি বলে জানিয়েছেন তার স্ত্রী ডাঃ নাদিয়া পারভিন।

ডঃ শওকত আলী রাজিবের বর্তমান সময়ের পৃথিবী ব্যাপি দূর্যোগ পূর্ণ মহামারী করোনাভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়ে অনুরোধ জানিয়েছেন। তাছাড়া স্থানীয় সচেতন মহলের তার সর্বাঙ্গিন মঙ্গল ও সুস্থ্যতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ