২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না উজিরপুর( বরিশাল)
বরিশালের উজিরপুরের ঐতিহ্যবাহী উজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ব্যাপক আয়োজনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১২ ফেব্রুয়ারী সকাল ৮.৩০ টায় স্কুল প্রাঙ্গনের মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সভাপতি ও উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল,উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর হোসনেয়ারা বেগম। অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষিকা রহিমা বেগম, বিদ্যালয়ের সহ সভাপতি ও উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আঃ রহিম সরদার, উজিরপুর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা, শিকারপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মোঃ ছরোয়ার হোসেন, দাতা সদস্য মোঃ আনোয়ার হোসেন হাওলাদার, অভিভাবক সদস্য মোঃ ফরিদ হোসেন হাওলাদার, নাছিমা ইয়াসমিন পপিসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ ।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মোঃ মাহফুজুর রহমান (জাহিদ)গাজী। এ অনুষ্ঠানে কোরআন তেলোয়াত, জাতীয় সঙ্গীত, জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা উড়ানো, মশাল প্রজ্জ্বলন ও উপস্থিত অতিথি বৃন্দদের মাঝে সন্মাননা ক্রেষ্ট বিতরণ করা হয়েছে। পরে দিন ব্যাপী বিভিন্ন ইভেন্টে শিক্ষার্থীরা অংশ গ্রহন করে। এবং সম্মানিত মহিলা অভিভাবক সদস্য বৃন্দের জন্য বিশেষ আয়োজন চেয়ার সিটিং অনুষ্ঠিত হয়। বিকালে অংশগ্রহণ কারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সর্বশেষ