৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, আবারো নৌকা মার্কায় ভোট দিন ।উজিরপুরেস এ্যাড:তালুকদার মো: ইনুস

নাজমুল হক মুন্না ::বরিশালের উজিরপুর উপজেলা শ্রমিকলীগের প্রতিনিধি সভায় অনুষ্ঠিত হয় , ২৭ নভেম্বর রবিবার উজিরপুর মহিলা কলেজ প্রাঙ্গণে,বিকাল ৪ টায়

প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস,তিনি তার বক্তব্য বলেন, দেশের স্বার্থে, জনগণের স্বার্থে, ধারাবাহিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করতে এখনই প্রস্তুতি গ্রহণ করতে হবে। তাই কারো মধ্যে কোন ভেদাভেদ ও ভুল বোঝাবুঝি থাকলে দলের স্বার্থে সকলে ঐক্যবদ্ধ হয়ে নিরলস ভাবে কাজ করার আহবান জানান।

জাতীয় শ্রমিক লীগ উজিরপুর উপজেলা শাখার আহবায়ক মোঃ আনোয়ার হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি, জেলা শ্রমিকলীগের সহ সভাপতি তাসলিমা বেগম, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস,এম জামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু,সহ সভাপতি,সাবেক উপজেলা চেয়ারম্যান, হাফিজুর রহমান ইকবাল প্রমূখ।

এছাড়াও জাতীয় শ্রমিক লীগ উজিরপুর উপজেলা শাখার যুগ্ন আহবায়ক মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লার সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ বরিশাল জেলার সভাপতি মোঃ শাহজাহান হাওলাদার, বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু তাহের। উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক ও বড়াকোঠা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সহিদুল ইসলাম মৃধা, প্রচার ও প্রকাশনা সম্পাদক উত্তম কুমার হাওলাদার, উজিরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি তাপস রায়, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিচুর রহমান নয়ন, সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খায়রুল বাশার লিটন। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ও ইউনিয়ন নেতা কর্মী বৃন্দু।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ