১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

উন্নয়নে পটুয়াখালী আর খালি থাকারও কথা নয় : প্রধানমন্ত্রী

পটুয়াখালী প্রতিনিধি: ‘পটুয়াখালী আর খালি নেই, উন্নয়নে এখন ভরাট হয়ে গেছে। এতো উন্নয়নে আর খালি থাকারও কথা নয়। কি দেইনি পটুয়াখালীতে? শুধু তাপ বিদ্যুৎ কেন্দ্র নয়, ৯টি উন্নয়ন ও মেগা প্রকল্প করা হয়েছে। ’

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পায়রা-পটুয়াখালী ২৩০ কেভি বিদ্যুৎ সঞ্চালন লাইন ও মির্জাগঞ্জ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা বলেন।

এর আগে, প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে দুইটি বিদ্যুৎ কেন্দ্র, ১১টি গ্রিড উপকেন্দ্র ও ছয়টি সঞ্চালন লাইন এবং ৩১টি উপজেলা শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

পটুয়াখালী প্রান্তে জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন মির্জাগঞ্জের বিদ্যুৎ সেবার উপকারভোগী কৃষক প্রতিনিধি মাসুদ মুন্সী।

এসময় পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের পটুয়াখালী-০১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শাহজাহান মিয়া, পটুয়াখালী-০২ আসনের সংসদ সদস্য আসম ফিরোজ, পটুয়াখালী-০৩ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মুহিব, সংরক্ষিত আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার প্রমুখ।

এসময় প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের সময় মির্জাগঞ্জের অনেক নেতাকর্মীদের নির্যাতন নিপীড়ন করা হয়েছে। সবাইকে শুভেচ্ছা জানিয়ে সুস্থ ও নিরাপদ থাকার জন্য দোয়াও করেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ