১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জিএম দেলওয়ার প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।
সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, ১০ টায় মরহুমের নিজ বাড়ীতে কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠান, বাদ জুমা পৌরসভার ও সকল ইউনিয়নের মসজিদে দোয়া ও মিলাদ এবং বিকাল ৫টায় দলীয় কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এম.এ কাদের মিয়ার সভাপতিত্বে আলোচনা সভা সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান। বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মরহুমের ভাই বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক শাহজাহান কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, পৌর আওয়ামীলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান বাদল খান, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন ফকির, আওয়ামীলীগ সদস্য ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার, আওয়ামীলীগ সদস্য ও ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, আওয়ামীলীগ সদস্য ও ইউপি চেয়ারম্যান এ্যাড. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খান, যুবলীগ সভাপতি ও মরহুমের পুত্র জিএম. ওসমাসী হাসান, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জিএম মুসাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন, উপাধ্যক্ষ মাওলানা মোঃ মজিবুর রহমান।
বক্তরা বলেন, ৫৭ বছর বর্নাঢ্য রাজনৈতিক জীবনে তিনি দীর্ঘ ৩২ বছর উপজেলার সভাপতির দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে আমতলী উপজেলা আওয়ামীলীগের অপুরনীয় ক্ষতি হয়েছে।

হারুন অর রশিদ
আমতলী, বরগুনা।
০১৭১৭২৭১১৫৯

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ