২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

উপজেলা প্রেসক্লাব মির্জাগঞ্জ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ গোলাম সরোয়ার মনজু। মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:
উপজেলা প্রেসক্লাব মির্জাগঞ্জ এর দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছে। দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মনিরুল ইসলাম ২২ ভোট পেয়ে সভাপতি ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রতিনিধি একেএম আল আমিন প্রিন্স ১৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ।
সোমবার ( ৬ মে ) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা অডিটোরিয়াম মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ২৫ জন ভোটারের মধ্যে ২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও ও প্রেসক্লাবের নির্বাচন পরিচালনায় রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে থাকা মো. নাহিদ হাসান।
এ সময় ভোটকেন্দ্র পরিদর্শন করেন, উপজেলা চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান।
এর-আগে গত ২২ এপ্রিল ক্লাব কক্ষে অনুষ্ঠিতব্য এক সভায় সকল সদস্যের সর্বসম্মতিক্রমে মনিরুল ইসলামকে আহবায়ক এবং গণকণ্ঠ প্রতিনিধি মল্লিক মাকসুদ আহমেদ বায়েজিদ, দৈনিক বাংলার আলো নিউজ প্রতিনিধি এস কে মিন্টু ও আজকের সমাচার প্রতিনিধি মো. মামুনকে সদস্য করে ৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। পরে ২৯ এপ্রিল রিটার্নিং কর্মকর্তা নির্বাচনী তফসিল ঘোষণা করেন।

সর্বশেষ