মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিজিবি কর্তৃক উন্নতমানের ৮টি স্বর্ণের বার আটক চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার : পিরোজপুরে ড. সায়েম আমীর নাজিরপুর প্রেসক্লাবের উদ্যোগে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা ভান্ডারিয়ায় ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহত স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করুন : ডিসি খাইরুল আলম পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার কোনো ধর্মেই খারাপ কাজ করতে বলা হয়নি : প্রাণিসম্পদ মন্ত্রী বাউফলে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু বরিশালে নববধূকে আটকে রেখে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার বরগুনায় কলেজছাত্রীকে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ, ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি
উপ-নির্বাচনকে ঘিরে বড় ধরনের নাশকতার ষড়যন্ত্র হচ্ছে: মেয়র লোকমান হোসেন ডাকুয়া

উপ-নির্বাচনকে ঘিরে বড় ধরনের নাশকতার ষড়যন্ত্র হচ্ছে: মেয়র লোকমান হোসেন ডাকুয়া

Print Friendly, PDF & Email

বাকেরগঞ্জ প্রতিনিধি
কলসকাঠী উপ-নির্বাচনের আগে বড় ধরনের নাশকতা চালানো হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া। প্রতিপক্ষ বিএনপি-জামায়াত জোট থেকে এই ষড়যন্ত্র হচ্ছে বলে দাবি করেছেন তিনি।

আওয়ামী লীগ নেতা-কর্মীদের উপর বিএনপি-জামায়াতের ক্যাডাররা ‘সন্ত্রাসী কর্মকাণ্ড’ চালিয়ে আওয়ামীলীগ অফিস ভাংচুরসহ নেতাকর্মীদের গুরুতর আহত করেছে। নির্বাচনের আর মাত্র তিন দিন বাকি। এই নির্বাচনকে ভণ্ডুল বা প্রশ্নবিদ্ধ করার জন্য নানামুখী ষড়যন্ত্র এখনও অব্যহত রয়েছে।” আওয়ামী লীগের অফিস ভাংচুরসহ যারা এই জঙ্গি তৎপরতা চালিয়েছে তাদেরকে দ্রুত গ্রেফতার পূর্বক কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের উপ-নির্বাচন কেন্দ্র করে জামাত-বিএনপির নেতা শওকত বাহিনীর সন্ত্রাসীরা ১৭ অক্টোবর সন্ধ্যা ৬ টায় কলসকাঠী ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে বর্বরোচিত হামলা চালায়। শওকত বাহিনীরা হঠাৎ জঙ্গি হামলার মতো তান্ডব চালিয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী গুরুতর আহত করে। আহত নেতা-কর্মীদের স্থানীয় বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের এই আকস্মিক হামলার কারণে বাকেরগঞ্জ জুড়ে তীব্র নিন্দার ঝড় উঠেছে সাধারণ মানুষের মনে।

 378 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani