২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

এইচ টি ইমামের মৃত্যুতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শোক

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
বৃহস্পতিবার (৪ মার্চ) এক শোক বার্তায় তিনি বলেন, এইচ টি ইমাম মহান মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ সচিবের দায়িত্ব দক্ষতার সাথে পালন করেছেন। তিনি ১৯৭১ মহান মুক্তিযুদ্ধে যোগ দিয়ে অসামান্য অবদান রেখেছেন, তিনি ২০০৯ সাল থেকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে দায়িত্ব প্রশংসার সাথে পালন করে আসছিলেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে সর্বদা মানবতার কল্যাণে কাজ করেছেন। তার অবদান চিরদিন স্মরণীয় হয়ে থাকবে।
শোক বার্তায় তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়।
উল্লেখ্য যে, ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৪ মার্চ) প্রথম প্রহরে এইচ টি ইমাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ