২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি পটুয়াখালী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আজাদের টাকার হিসাব শুনে চক্ষু চড়কগাছ! গৌরনদীতে অগ্নিকাণ্ডে পাঁচটি বসতঘর ভস্মীভূত

একাধিক নারীর সাথে কুয়াকাটা পৌর ছাত্রলীগ সম্পাদকের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটায় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসানের সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক নারীর সাথে অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এশিয়া মহাদেশের ভিতরে ঐতিহ্যবাহী এবং শুনামের সংগঠন এটি। আর এই সংগঠনের পদ ব্যবহার করে দীর্ঘদিন ধরে পর্যটন কেন্দ্র কুয়াকাটা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসান নানা ধরনের অপকর্ম করে আসছে এবং ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করে আসছে।

কিছুদিন আগে তার মাদক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং তার বিরুদ্ধে জেলা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের কাছে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান ছাত্রলীগের একাংশ।

এর পরপরই ভাইরাল হয় একাধিক নারীর সাথে তার অন্তরঙ্গ ছবি।

ছবিতে দেখা যায়, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসান একাধিক নারীর সাথে বিভিন্ন হোটেলে সময় কাটানো এবং বিভিন্ন স্থানে একাধিক নারীর সাথে অন্তরঙ্গ অবস্থায় রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগের কমিটি পাওয়ার পর থেকেই জেলে পরিবারের সন্তান তাইফুর রহমান হাসান বেপরোয়া হয়ে ওঠে।

স্থানীয় প্রভাবশালী নেতাদের ছত্র ছায়ায় বিভিন্ন স্থানে দখল এবং চাঁদাবাজি হয়ে ওঠে তার নেশা ও পেশা। কোনো কিছুকেই তিনি তোয়াক্কা করেন না। এমনকি স্থানীয় লোকজন তার ভয়ে মুখ খুলতেও পারেন না।

ছাত্রলীগের সাধারণ সম্পাদকের এমন কর্মকান্ডে বিব্রত স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের একাংশ।

তাদের দাবি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যেন তার বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করে তাকে দল থেকে বহিস্কার করে।

এ ব্যাপারে কুয়াকাটা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাইফুর রহমান হাসানের সাথে তার মুঠো ফোন 01738-634386 নম্বারে যোগাযোগ কর করা হলে তিনি বলেন,আমার ছবি কাটপিছ করে লাগানো হয়েছে আমি চাঁদাবাজি ও মাদকের সাথে জড়িত নই।এটা আমার বিরুদ্ধে সরযর্ন্ত করছে জামাত শিবিরের এবং বিএনপির কিছু লোক।

সর্বশেষ