১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পটুয়াখালীতে মালিক সমিতির সভাপতির বাসকে জরিমানা, দেড় ঘণ্টা মহাসড়ক অবরোধ মঠবাড়িয়ায় দুই শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন কুয়াকাটায় রাখাইন সম্প্রদায়ের নববর্ষের সাংগ্রাইন উৎসব শুরু গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী ও সমাপনী তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ভাইরাল বরগুনার ৭৯৮ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ১৬৯টি ঝুঁকিপূর্ণ ১৯ এপ্রিল স্বরূপকাঠির মাস্টার মজিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী মহাসড়কে দূর্ঘটনা রোধে বরিশাল জেলা প্রশাসনের অভিযান বরিশালে রাতের আঁধারে ড্রেনের লোহার ঢাকনা চুরি চরফ্যাশনে চোরের হামলায় স্বামী- স্ত্রী আহতের ঘটনায় মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী!

বরিশালে একা ঘরে গৃহবধূকে ধর্ষণঃ লম্পট নাজমুল শ্রীঘরে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:  বরিশালে গৃহবধূ ধর্ষণ মামলায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষা ও জবানবন্দি প্রদানের জন্য বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।
আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার রতœপুর ইউনিয়নের বেলুহার গ্রামের আ. মজিদ ভূইয়ার ছেলে মো. নাজমুল হোসেন ভূইয়া (২১) পাশ্ববর্তি বাড়ির এক গৃহবধূকে (২১) গত বুধবার গভীর রাতে ঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষণ করে। ওই গৃহবধূ তার স্বামীর সাথে বনিবনা না হওয়ায় এবং স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা চলমান থাকায় নিজের বাবার বাড়িতে প্রায় এক বছর যাবত বসবাস করে আসছিলেন। গত এক বছর যাবত নাজমুল বিয়ের প্রলোভনে ওই গৃহবধূকে ধর্ষণ করে আসছিলো। সর্বশেষ ধর্ষণের পরে ওই গৃহবধূ তাকে বিয়ের প্রস্তাব দিলে নাজমুল তাতে অস্বীকৃতি জানালে ধর্ষিতা বাদী হয়ে নাজমুলকে একমাত্র আসামী করে বৃহস্পতিবার বিকেলে অভিযোগ দায়ের করেন।
অভিযোগ দায়েরের পরে বৃহস্পতিবার সন্ধ্যার পরে পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ধর্ষক নাজমুলকে আটক করে শুক্রবার সকালে অভিযোগটি থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়, যার নং-৩(৪.৬.২১)। ওই মামলায় এসআই আব্দুর রহমান নাজমুলকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করেছে। একই দিন ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ও জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ