৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

এপাড়ে এবং ওপাড়ে সকল বাবারা সুখে থাকুনঃ আজ বিশ্ব বাবা দিবস

বরিশাল বাণীঃ  ২০ জুন বিশ্ব বাবা দিবস-২০২১ উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় পুরুষ সংস্থার উদ্যোগে মানববন্ধন আয়োজন করা হয়। অনুষ্ঠানে জাতীয় পুরুষ সংস্থার সভাপতি জসিম উদ্দিন রাজা বলেন, আর কোন বাবা যেন বৃদ্ধাশ্রমে যেতে না হয়। সকল সন্তানের প্রতি আহ্বান আপনারা আপনাদের বাবাকে ভালোবাসুন ও যত্ন নিন।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বলেন, আমরা দেখতে পাই পত্র-পত্রিকার মাধ্যমে প্রকাশ্যে দিবালোকে ছেলের সামনে বাবাকে হত্যা করা হয়। এই নির্মম হত্যা আর কোন সন্তানকে যেন দেখতে না হয়। এ সকল হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবি জানান।

সংগঠনের অন্যান্য সদস্যরা বলেন, দেশের আইনের শাসনের মাধ্যমে সকল বাবাদের জীবন নিশ্চিত করণ অর্থবহ কর্মসংস্থার ব্যবস্থার মাধ্যমে বাবাদের জীবন সুরক্ষা করা হোক। গুম-খুনের মাধ্যমে যে সকল বাবারা সন্তানের থেকে হারিয়ে গিয়েছে জাতীয় কমিটি গঠনের মাধ্যমে সুষ্ঠ তদন্ত স্বপক্ষে দ্রুত ব্যবস্থা নিতে সরকারের কাছে আবেদন জানান। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জাতীয় পুরুষ সংস্থার পক্ষ থেকে এ বিষয়ে ৮ দফা দাবী নিয়ে স্মারক লিপি দ্রুত দেওয়া হবে। দেশ ও জাতির কল্যাণে।

উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন জাতীয় পুরুষ সংস্থার সভাপতি জসিম উদ্দিন রাজা। উপস্থাপনা করেন সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। আরো উপস্থিত ছিলেন, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ বাবুল ইসলাম, মোঃ আজিম উদ্দিন, মোঃ হাবিবুর রহমান হাবিব, মোঃ শহিদ মিয়া, আবুল হোসেন মুরাদ ও অলোক চৌধুরীসহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ