১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা। সাতলায় রাশেদ খান মেনন এমপি'র ৮১ তম জন্মদিন পালন। বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ

এবারও সংকট কাটিয়ে উঠবেন প্রধানমন্ত্রী: ভোলায় পলক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি ::: মহামারি করোনার কারণে সংকটের মধ্যে কেটে গেছে দুটি বছর। অন্যদিকে রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বে তেল, গ্যাস ও খাদ্যদ্রব্যের মূল্যবৃদ্ধি পেয়েছে। যার প্রভাব পড়েছে বাংলাদেশেও। তবে প্রধানমন্ত্রী অতীতের সব সংকটের মতো এই সংকটও কাটিয়ে উঠবেন বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শনিবার (১০ জুন) দুপুরে ভোলার লালমোহন উপজেলা পরিষদ অডিটোরিয়ামে স্মার্ট কর্মসংস্থান মেলা উদ্ধোধন ও স্মার্ট নারী উদ্যোক্তাদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়ন ও সুশাসনের ওপর আস্তা রেখে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ এবং লালমোহন ও তজুমদ্দিনকে স্মার্ট উপজেলা বিনির্মাণের সুযোগ করে দেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতবার ক্ষমতায় এসেছেন ততবারই দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। আর প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে উন্নয়নের দিকে আরও এগিয়ে যাচ্ছি।

ভোলা জেলা প্রশাসক তৌফিক ই-লাহু চৌধুরীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

অনুষ্ঠান শেষে ভোলা-৩ আসনের ২০ জন ও ভোলা-৪ আসনে ১০ স্মার্ট নারী উদ্যোক্তার মাঝে ৫০ হাজার টাকার করে চেক বিতরণ করা হয়।

সর্বশেষ