২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

এডিসি’র পর এবার করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি নিজ বাসভবনে আইসোলেশনে আছেন।

পিরোজপুর সিভিল সার্জন ডাঃ হাসনাত ইউসুফ জাকি জানান, শুক্রবার (৩০জুলাই) জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন সকালে সর্দি ও জ্বর অনুভব করলে সদর হাসপাতালে করোনার র‌্যাপিড এন্টিজেন্ট পরীক্ষায় করোনা পজেটিভ আসে। তিনি পিরোজপুরের নিজে বাসভবনে আইসোলেশনে আছেন। তিনি সুস্থ আছেন।

এদিকে, জেলা প্রশাসক তার নিজস্ব ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে লিখেছেন, “অবশেষে! শতাব্দীর মহামারী করোনায় আক্রান্ত হলাম। হোম আইসোলেশনে আছি, তবে ডিজিটাল মাধ্যমে পিরোজপুরবাসীর সেবায় সর্বদা নিয়োজিত থাকব। মহান আল্লাহ পাকের অশেষ রহমতে সুস্থ আছি। সবাই দোয়া করবেন।”

উল্লেখ্য, করোনাভাইরাস মহামারী শুরুর পর থেকেই জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন জেলার মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। জেলার সাধারণ মানুষের জন্য করোনাকালীন স্বাস্থ্য সেবা, ত্রাণ সহায়তা, ভবঘুরে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ, অভুক্ত প্রাণিদের মাঝে খাবার বিতরণ, করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সেবাসহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছেন।

অন্যদিকে পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. হুমায়ূন কবীর করোনায় আক্রান্ত হয়ে তিনিও হোম আইসোলেশনে আছেন। গত ২৭ জুলাই তিনি করোনা পজেটিভ শনাক্ত হন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ