১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

এমপি জ্যাকবকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

সোহাগ মাহামুদ সৈকত, মনপুরা প্রতিনিধি–

ভোলা জেলার মুল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরার বিচ্ছিন্ন কলাতলীকে নতুন ৫নং কলাতলী ইউনিয়ন ঘোষনা করায় ১নং মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন হাওলাদোরের নের্তৃত্বে হাজার হাজার মানুষের উপস্থিতিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।

বুধবার বিকাল ৫ টায় নতুন ৫নং কলাতলী ইউনিয়নের কলাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আনন্দ মিছিলটি আবাসন বাজার হয়ে মনির বাজারে এসে শেষ হয়। আনন্দ মিছিল শেষে কলাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়।
আনন্দ সমাবেশে সভাপতিত্ব করেন ১নং মনপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন হাওলাদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও ৩নং উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন মিয়া। সভায় বক্তব্য রাখেন ২নং হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগ সাবেক আহবায়ক মোঃ ছিদ্দিকুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল । উন্নয়নের সেই ধারাবাহিকতা বজায় রেখে চরফ্যাশন ও মনপুরার উন্নয়নের আইকন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি চরফ্যাশন ও মনপুরায় ব্যাপক উন্নয়ন করেছেন। বাদ যায়নি বিচ্ছিন্ন চরাঞ্চলগুলো। বিচ্ছিন্ন চরাঞ্চলগুলো উন্নয়নের দৌড় গোড়ায় পৌছানোর জন্য অক্লান্ত পরিশ্রম করে চরাঞ্চলবাসীর কথা চিন্তা করে নতুন একটি ইউনিয়ন করেছেন। এখন এই বিচ্ছিন্ন কলাতলী ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হবে। সাধারন মানুষ আর কষ্ট করে উপজেলায় যেতে হবেনা। সকল ধরনের নাগরিক সুবিধা পাবে নতুন গঠিত ৫নং কলাতলী ইউনিয়নের জনগন।

সভাপতির বক্তবে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার বলেন, চর কলাতলীর মানুষ চরফ্যাশন মনপুরার উন্নয়নের রুপকার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির কাছে চিরকৃতজ্ঞ। তিনি অবহেলিত জনগোষ্ঠির কথা ভেবে কলাতলীকে নতুন ইউনিয়ন করে দিয়েছেন। এই জন্য কলাতলীর হাজার হাজার মানুষ আনন্দ মিছিল করে এমপি জ্যাকবকে অভিনন্দন জানিয়েছেন। কলাতলী বাসীর দির্ঘদিনের দাবী আমার প্রিয় নেতা পুরন করেছেন। আমরাও কলাতলীবাসী এমপি’র সেই কৃতজ্ঞতা আগামী জাতীয় সংসদ নির্বাচেনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব।
তিনি আরও বলেন, আমি শুধু জ্যাকব ভাইর একজন কর্মী হিসেবে কাজ করতে চাই। আমি জ্যাকব ভাইয়ের একজন কর্মী।

এই সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ হোসেন হাওলাদার, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ কবির হাওলাদার, উপজেলা আ’লীগ প্রচার সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, ঢাকা মহানগন দক্ষিন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফারেজ সামী, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মাতাব্বর, হাজির হাট ইউনিয়ন যুবলীগ আহবায়ক মোঃ ইলিয়াছ চৌধুরীসহ উপজেলা আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ