মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে আমতলীতে মানববন্ধন বরিশাল প্রেসক্লাব সভাপতিসহ তিন সদস্য’র সুস্থতা কামনা জাহিদ হত্যার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি পটুয়াখালী জেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটির সভা বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত বাকেরগঞ্জে পৌর নির্বাচনী শো-ডাউন বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত শিক্ষার্থীদের তোপের মুখে বন্ধ হলো আমতলী সরকারি কলেজের এ্যাসাইনমেন্ট পরীক্ষা সমুদ্রে মাছ ধরার ট্রলারে ডাকাতি, আটক ৯ বাবুগঞ্জে মোস্তফা কামাল চিশতির সুস্থতা কামনায় দোয়া মোনাজাত
এমপি শাহে আলমের পক্ষ থেকে বানারীপাড়ায় রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ

এমপি শাহে আলমের পক্ষ থেকে বানারীপাড়ায় রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ

Print Friendly, PDF & Email

রাহাদ সুমন :: স্বাধীনতা অর্জন করা একমাত্র রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ সরকারে আছে বলেই অসহায় গণমানুষ তাদের ন্যায্য অধিকার বুঝে পাচ্ছেন।

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলমের পক্ষে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী নিজ তত্ত্বাবধানে বিতরণ কালে এসব কথা বলেন বানারীপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবরত্ন খ্যাত মো. নুরুল হুদা।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ১০টায় বরিশালের বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বানারীপাড়া পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও গাভা মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক কেএম শফিকুল আলম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুনতাকিম লস্কর কায়েস, পৌর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, শিক্ষক হায়দার আলী, শ্রমিক লীগ নেতা শাহিন মাহমুদ প্রমূখ।

উল্লেখ্য বানারীপাড়া উপজেলা ও পৌরসভার সাধারন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দেশে করোনাকাল শুরু হওয়ার পর থেকেও স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপির পক্ষ থেকে তার নির্বাচনী এলাকা বানারীপাড়া ও উজিরপুর উপজেলার সকল কর্মহীন পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য এবং খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পাশাপাশি শিশু খাদ্য ও রমজান মাসে ইফতার সামগ্রী এবং ঈদ-উল-ফিতর ও ঈদ-উল-আজহার সময় সাধারণ পরিবারের মধে প্রয়োজনীয় সব সামগ্রী বিতরণ করা হয়।

অপরদিকে সংসদ সদস্যের সহধর্মিণী সমাজসেবী ও অসহায় পরিবারের জননী খ্যাত আতিয়া আলম মিলি তার নিজ অর্থে দরিদ্র পরিবারের মাঝে স্বচ্ছলতা ফেরাতে কাজ করে যাচ্ছেন অনেকটা নিরবে।

সবকিছু মিলিয়ে বরিশাল-২ আসনটি মো. শাহে আলম এমপির নেতৃত্বে দেশের মধ্যে উন্নয়ন ও অসহায় পরিবারদের সহযোগীতার দিক দিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপনের দিকে এগিয়ে যাচ্ছে । এ যেন বাঙালীর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার এক অভূতপূর্ব ইতিহাস রচনার দিকে হেটে চলছে এই সংসদীয় আসনটি।

 74 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani