৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

এম.টি. বাবলুর গানে মডেল সুলতানা রোজ নিপা

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

এই সময়ের উদীয়মান কন্ঠ শিল্পী এম.টি.বাবলু এর ‘ভাবিনি কখনো’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও এর কাজ শেষ হয়ে সম্প্রতি। এই গানে এবার মডেল হয়ে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল – অভিনেত্রী সুলতানা রোজ নিপা ও মডেল শওকত আলম রিয়েল। ভিডিওটি নির্মাণ করেছেন এই সময়ের ব্যস্ততম ডিরেক্টর আতিক।

গানের ব্যাপারে কন্ঠ শিল্পী এম.টি.বাবলু বলেন ‘ভাবিনি কখনো’ গানটির মিউজিক করেছেন সাদি ভাই, গানের কথা ও সুর আমার নিজেরি করা এবং গানটিতে কন্ঠ দিয়ে আমি ২০২০ সালে স্টুডিও ভার্সন করে একটি ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেই। শ্রোতা এবং দর্শকদের এতোটা ভালোবাসা ও সাড়া পাবো ভাবিনি কখনো। দর্শক শ্রোতাদের চাহিদা অনুযায়ী এবং ভক্তদের রিকোয়েস্টে গানটি মিউজিক ভিডিও আকারে ধারণ করা হয়েছে। আশা করি ভাল কিছু উপহার দিতে পারব। আরো ভালো ভালো গান জেনো আপনাদের উপহার দিতে পারি আপনারা দোয়া করবেন অতীতেও আপনারা পাশে ছিলেন ভবিষ্যতেও পাশে পাবো ইনশাআল্লাহ।

ডিরেক্টর আতিক বলেন ‘ভাবিনি কখনো’ গানের ভিডিও করবো, তা অনেক আগে থেকেই আমাদের প্রিপারেশন ছিল। এত দিনে কাজ টা করতে পেরে সত্যি ভালো লাগলো। ‘ভাবিনি কখনো’ গান টা সত্যি অনেক সুন্দর একটি গান। সুলতানা রোজ নিপা এবং শওকত আলম রিয়েল এমন দুইজন জনপ্রিয় মডেল দিয়ে গানটির মিউজিক ভিডিও করাতে পেরে সত্যিই অনেক আনন্দ লাগছে।
ক্যামেরায় ছিলেন এস আকাশ মাল্টিমিডিয়ার কর্ণধর আকাশ খান। আশা করি দর্শক ভালো কিছু পাবেন।

মডেল সুলতানা রোজ নিপা বলেন- গানটি শুনে কজটা করার লোভ টা সামলাতে পারিনি অনেক ভালো একটি গান ‘ভাবিনি কখনো’। অনেক ধন্যবাদ জানাই সাদি ভাই এবং এম টি বাবলু কে এত সুন্দর একটি গান উপহার দিয়েছেন। আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি আশা করি দর্শকদের ভালো লাগবে।

‘ভাবিনি কখনো’ মিউজিক ভিডিওটি মুক্তি পাবে এস রোজ ফিল্ম এর ব্যানারে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ