২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

এলাকায় ঘুরে ঘুরে ফুলপুর ইউএনও’র কম্বল বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ময়মনসিংহের ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার এলাকায় ঘুরে ঘুরে কম্বল বিতরণ করছেন। প্রায় প্রতিদিনই রুটিন মাফিক তিনি একেক এলাকায় বের হন কম্বল বিতরণ করতে।
বুধবার রাতে গিয়েছিলেন ফুলপুর সরকারি কলেজ রোডে দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট) মাদরাসায়। সেখানে তিনি এতিম, অনাথ ও অসহায় শিশুদের মাঝে একশত কম্বল বিতরণ করেন।
এসময় দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট) মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মান্নান, চরনিয়ামত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসকান্দর হোসেন, রেড ক্রিসেন্টের জেলা সদস্য তাসফিক হক নাফিও প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে ইউএনও শীতেষ চন্দ্র সরকার ফুলপুর গার্লস স্কুল, মোকামিয়া ও রামভদ্রপুর আশ্রয়ন প্রকল্প, বিভিন্ন মাদরাসা ও এতিমখানায় কম্বল বিতরণ করেন।
ইউএনও বলেন, মহামারি এই করোনাভাইাসের সময়ে কেউ যাতে শীতে কষ্ট না পায় সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে সরকার। আমরা সরকারের প্রতিটি অনুদান জনগণের দোর গোঁড়ায় পৌঁছে দেওয়ার চেষ্টা করছি।

সর্বশেষ