৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

এসিল্যান্ডকে ছুরিকাঘাত: ছিনতাইকারী চক্রের হোতা গ্রেপ্তার

পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু বকর সিদ্দিককে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনার মুলহোতা ট্যারা রাসেলকে (৩৫) গোপন সংবাদের ভিত্তিতে সাভারের নামাবাজার এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (১৫ নভেম্বর) সকালে রাসেলকে সাভার মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব-৪। আসামির ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে সাভার মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত রাসেল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত শিক্ষার্থী। সে জাহাঙ্গীরনগর এলাকায় ছিনতাই সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। এছাড়া বিকাশের সার্ভার হ্যাক করেও টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে রাসেলের বিরুদ্ধে। ইতোপূর্বে আশুলিয়ার আমবাগান এলাকা থেকে ২৫ লাখ টাকাসহ তাকে গ্রেফতার করেছিলো গোয়েন্দা পুলিশ।

র‌্যাব জানায়, এসিল্যান্ড আবু বকর সিদ্দিককে ছুরিকাঘাতের পরদিন তার ভগ্নিপতি সুমন হোসেন বাদী হয়ে ৫-৬ জনকে আসামি করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশের পাশাপাশি র‌্যাবের পক্ষ থেকেও তদন্ত শুরু হয়। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে রাসেলকে গ্রেফতার করা হয়।

সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, বুধবার দুপুরে রাসেলকে সাভার মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

আহত এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিক বর্তমানে শঙ্কামুক্ত রয়েছেন। ডাক্তারি পরীক্ষা শেষে তিনি স্বজনদের সঙ্গে কথা বলেছেন। আবু বকরের পেটে, বুকে ও পিঠে ছুরিকাঘাত করা হয়েছে। তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

গত ২২ অক্টোবর ৪৯ দিনের ল্যান্ড সার্ভে ও সেটেলমেন্ট বিষয়ক প্রশিক্ষণ নিতে সাভারে আসেন কলাপাড়ার এসিল্যান্ড আবু বকর সিদ্দিক। সোমবার (২৪ অক্টোবর) বিকেলে অসুস্থ মায়ের চিকিৎসার জন্য তিনি ঢাকা যান এবং রাতেই সাভারে ফিরে আসেন। সাভারের সিএন্ডবি এলাকায় বাস থেকে নামার পর তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। এসময় ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তার কাছে থাকা মোবাইল ও টাকা-পয়সা নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ