৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

এ বাবুলের পরিচালনায় সুমন -কেয়ার পিরিতের-হাটবাজার

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

শনিবার (৩০ অক্টোবর) রাত ১০ টায় একুশে টেলিভিশনে প্রচার হবে মেঘনা ইলেক্ট্রনিক্স নিবেদিত
একক নাটক পিরিতের ‘হাট-বাজার’।রচনা হাসি ইকবাল পরিচালনা করেছেন এ বাবুল। এ নাটকে মুল চরিত্রে অভিনয় করেছেন এ সালাম সুমন ও চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া।
এতে আরো অভিনয় করেছেন – রেজমিন সেতু, আতিকা আফসানা, আব্দুল্লাহ রানা ও শাহ আলম।

এ গল্পে দেখা যাবে,কায়েস মোটামোটি ভালো চাকুরি করে। সে একই সাথে তিন মেয়ের সাথে প্রেম করে। জলি, পলি মলি । আর এই প্রেম করতে গিয়ে ও প্রেমিকাকে সময় দিতে গিয়ে তাকে বিভিন্নভাবে মজার মজার মিথ্যে গল্প তৈরী করতে হয় তাকে। কায়েসের মোবাইল ফোন সবসময় ব্যস্ত থাকে। তিন প্রেমিকার সাথে প্রেম করতে গিয়ে তার বেশ টাকা পয়সাও খরচ হয় তার। বাড়ীতে ঠিকমত টাকা পয়সা পাঠাতে পারেনা। এ নিয়ে কায়েসের বাবা বেশ ক্ষেপে যায়। গল্পে তার তিন প্রেমিকাদের চরিত্রও একেক রকম। জলি সে কায়েসকে সব সময় কাছে পেতে চায়। পলি চাকুরিজীবি সে ভালোমেয়ে। মলি ঢাকাইয়া খুব বদরাগী, সে ছাত্রী। এই নিয়ে কাসেমের নানান ঝামেলে তৈরি হয়।

অভিনেতা সুমন বলেন, পরিচালক এ বাবুলের পরিচালনায় ‘পিরিতের হাট-বাজার’ নাটকটি খুবই মজার এবং ইমোশনাল একটি কাজ।বর্তমানে সমাজের ঘটে যাওয়া ঘটনা নিয়ে নির্মান করা হয়ছে।আশাকরি দর্শকদের ভালো লাগবে।

পরিচালক এ বাবুল বলেন, সুমন ও কেয়া এ প্রথম জুটি বেঁধে কাজ করেছে। ভালো গল্প, ভালো অভিনয় করেছে সব মিলিয়ে ভালো একটা কাজ হয়েছে।দশর্করা দেখলে বুঝতে পারবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ