২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার জিতলেন বরিশালের বাকের

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: ওয়ালটনের ফ্রিজ কিনে বরিশালে এক লাখ টাকার ক্যাশ ভাউচার জিতেছেন মোঃ বাকের হাওলাদার নামের এক ক্রেতা। বুধবার (১৫ মে) এক অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে তার হাতে লটারির উপহার তুলে দেন প্রতিষ্ঠনটির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান।

বরিশাল নগরীর সিএন্ডবি রোডস্থ ওয়ালটনের ডিলার পয়েন্ট এসডিএল ইলেকট্রনিক্স প্লাজায় আনুষ্ঠানিকতার মাধ্যমে তাকে পুরুস্কার হস্তান্তর করা হয়।

পুরুস্কার প্রাপ্ত বাকের হাওলাদার বরিশাল সদর উপজেলার উত্তর কড়াপুর এলাকার আব্দুল রশিদ হাওলাদারের ছেলে। তিনি এসডিএল ইলেকট্রনিক্স প্লাজা থেকে ফ্রিজটি ক্রয় করেন।

পুরুস্কার বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসডিএল ইলেকট্রনিক্স প্লাজার ব্যবস্থাপনা পরিচালক সালমা পারভিন, ওয়ালটনের এড়িয়া সেলস ম্যানেজার আবু সাঈদ অনিক, ব্রান্ড ম্যানেজার মোঃ মামুনুর রশিদ, রেফ্রিজারেটর মার্কেট ইন্টেলিজেন্ট টিমের লিড সিনিয়র ডেপুটি ডিরেক্টর তাওহিদুর রহমান ও বরিশাল সার্ভিস পয়েন্টের ম্যানেজার মোঃ শাহারুল।

পুরুস্কার পেয়ে ওয়ালটনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বাকের হাওলাদার বলেন, আমি এরআগেও ওয়ালটনের পন্য ব্যবহার করেছি। তাদের পন্যের গুনগত মান ভালো হওয়ায় এবার ফ্রিজ কিনলাম। তিরি ওয়ালটনের উত্তরত্তর সম্মৃদ্ধি কামনা করেন।

সর্বশেষ