২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি পটুয়াখালী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আজাদের টাকার হিসাব শুনে চক্ষু চড়কগাছ! গৌরনদীতে অগ্নিকাণ্ডে পাঁচটি বসতঘর ভস্মীভূত উজিরপুরে ৫ কেজি গাজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

কউখালীতে প্রনোদনার অর্থ বিতরনের সময় জনপ্রতিনিধিদের বাধাঁয় চেক বিতরণ কর্যক্রম বন্ধ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কউখালীতে প্রনোদনার অর্থ বিতরনের সময় জনপ্রতিনিধিরা অনিয়মের অভিযোগ করায় চেক বিতরণ কর্যক্রম সাময়িক ভাবে স্থাগিত হয়ে যায়।

জানা যায়, বুধবার(২৫ আগষ্ট) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের অধীন করোনাকালীন ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ব্যবসায়ীদের প্রনোদনার অর্থ বিতরন অনুষ্ঠান শুরু হয়। এ সময় জনপ্রতিনিধিরা প্রনোদনার অর্থ বিতরনের তালিকায় বিত্তবান ব্যবসায়ীদের নাম থাকায় ও প্রকৃত ক্ষতিগ্রস্হ ব্যবসায়ীদের নাম না থাকায় সভায় এর প্রতিবাদ করলে চেক বিতরন কার্যক্রম সাময়িক ভাবে বন্ধ হয়ে যায়। এসময় জনপ্রতিনিধিরা তালিকায় বিত্তবানদের নাম অন্তর্ভুক্তর বিষয়ে বিআরডিবি কর্মকর্তানমীতা রানীর কাছে জানতে চাইলে তিনি কোন সদ উত্তর দিতে পারেনি। ফলে উপজেলা প্রশাসন প্রনোদনার চেক বিতরণ কার্যক্রম সাময়িক ভাবে স্থাগিত করেন। এবং তদন্ত করে নতুন নামের তালিকা তৈরি করে প্রনোদনার অর্থ বিতরণ করায় জন্য বলেন।
এব্যাপারে উপজেলা বিআরডিবি কর্মকর্তা নমীতা রানী জানান যে, করোনা কালিন সময়ে দ্রুত তালিকা তৈরি করতে গিয়ে জনপ্রতিধিদের সাথে সমন্বয় করা সম্ভব হয়নি। তিনি আরও জানান, বিআরডিবির মহাপরিচালক প্রিয় লাল কুন্ড স্যারের বাবার অনুরোধে তালিকায় কিছু নাম অন্তর্ভুক্ত করতে গিয়ে সমস্যার সৃষ্টি হয়েছে। জনপ্রতিনিধিদের আপত্তির কারনে আজকের চেক বিতরণ কার্যক্রম বন্ধ করা হয়েছে।

সর্বশেষ