১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমি বাচতে চাই, দয়া করে আমাকে বাঁচান- শিশু ইউসুফ এবার ভোল পাল্টালেন হাফিজুর রহমান সিদ্দিকী পিরোজপুরে আন্তঃ গরু চোর দলের ৪ সদস্য গ্রেফতার চল্লিশ কাহনিয়া প্রবাসী কল্যাণ সমিতির মানবিক কাজে মুগ্ধ গ্রামবাসী বরিশালে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ কিশোর নিহত পটুয়াখালীতে ঠিকাদারি প্রতিষ্ঠানে ঢুকে ভাংচুর ও লুটপাটের অভিযোগ অধ্যক্ষ নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীতে এসটিএস হাসপাতালের ২ দিন ব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প করোনায় আরও ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৯০৭ ভোলায় মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তি, পূজা পরিষদের সভাপতি আটক ইন্দুরকানীতে নয় বছরেও সেতুতে নেই ল্যাম্পপোষ্ট, পথচারীদের ভোগান্তি

কঠোর লকডাউনে প্রসাশনের ব্যাপক নজরদারি ১০টি মটর সাইকেলের চাবি জব্দ

শামীম মীর।। মহামারী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারাদেশে কঠোর লকডাউনের প্রথম দিনে বৃহস্পতিবার বরিশালের গৌরনদীতে উপজেলা প্রসাশন ও আইনশৃঙ্খলা বাহিনীর রয়েছে কঠোর নজরদারি। বরিশাল-ঢাকা মহাসড়কসহ বিভিন্ন সড়কে যান চলাচল ছিল খুবই কম। নিত্য প্রয়োজনীয় দোকান-পাট ছাড়া বিভিন্ন মার্কেট ও দোকান ছিল বন্দ।
জেলার সীমান্তবর্তী ভূরঘাটাসহ বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্ডে জেলা ও গৌরনদী হাইওয়ে পুলিশ চেকপোষ্ট বসিয়ে সরকারি নিদের্শনা পালন করছে।
উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ^াস জানান, মন্ত্রী পরিষদের নিদের্শনা মোতাবেক উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী রয়েছে তৎপর। উপজেলার বিভিন্ন সড়ক ও দোকান পাট বন্ধ করে দেয়া হয়েছে।
অপর দিকে সরকার ঘোষিত লকডাউনে নির্দেশনা না মানায় ১০ টি মটরসাইকেল জব্দ করেছে উপজেলা মোবাইল কোর্ট। বৃহস্পতিবার সকালে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ড, বাটাজোর বাসষ্ট্যান্ড এলকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুল ইসলাম প্রিন্স। এ সময় গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন, এসআই সাহাবুদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ