৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন সুনিল বরন হালদার এর “পাখি”

কবি জহিরুল আসাস’র ভারপ্রাপ্ত সভাপতি

প্রেস বিজ্ঞপ্তি: রাষ্ট্রপতি আনসার সেবাপদক প্রাপ্ত ও বরিশালের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন- আলোকবর্ষ সাহিত্য-সাংস্কৃতিক সংসদ-আসাস এর প্রধান উপদেষ্টা বরেণ্য কবি জহিরুল হোসাইন খান নাছিম আসাস’র ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হয়েছেন। সংগঠনের পরিচালনা পরিষদের মেয়াদ উর্ত্তীর্ণ হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী তাকে ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করা হয়। ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে তিনি আজ সংগঠনের দায়িত্বভার গ্রহণ করেছেন।কবি জহিরুল হোসাইন খান নাছিম এক বিবৃতিতে বলেন, মানব কল্যাণে নিবেদিত বরিশালের মানুষের প্রাণ প্রিয় সংগঠন আসাস’র পক্ষ থেকে দেশবাসীকেজানাই শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা মানব কল্যাণে আরও বৃহৎ কর্মসূচী গ্রহণ করবো। বরিশালের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন- আলোকবর্ষ সাহিত্য-সাংস্কৃতিক সংসদ-আসাস এর জন্য একটি সক্রিয় পরিচালনা পরিষদ গঠনের লক্ষে শীঘ্রই সংগঠনের সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচিত নতুন সভাপতি সংগঠনের গঠনতন্ত্রের আলোকে পূর্ণাঙ্গ পরিচালনা পরিষদ গঠন করবেন।

এদিকে আসাস এর প্রধান উপদেষ্টা বরেণ্য কবি জহিরুল হোসাইন খান নাছিম আসাস’র ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের অন্যতম উপদেষ্টা ও ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন হাওলাদার, সদ্য বিদায়ী সভাপতি মারুফ আহমেদ মল্লিক, অাসাস উপদেষ্টা ও অাসাস এর প্রধান নির্বাচন কমিশনার মুহা.জামাল উদ্দিন খান, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জহিরুল ইসলাম ফিরোজ মোল্লা, আসাস’র প্রতিষ্ঠাতা সদস্য তাজকিয়া সুলতানা আখি,জাহিদুল ইসলাম লিটন মল্লিক প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ