২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উজিরপুরে সাঁকো থেকে পড়ে যুবকের মৃত্যু তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী কারাগারে কলাপাড়ায় নৌ-পুলিশের লাঠির আঘাতে জেলের মৃত্যু, বিক্ষুব্ধ গ্রামবাসী পটুয়াখালী জেলা পরিষদের নির্মিত ‘বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য’ উন্মোচন কলাপাড়ায় নৌ-পুলিশের পিটুনিতে জেলের মৃত্যু , ৫ পুলিশ অবরুদ্ধ গৌরনদীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে আত্মগোপন, ৯ বছর পর যুবক উদ্ধার আগৈলঝাড়ায় ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৫৬২ বরিশালে চলছে পণ্যবাহী ট্রাকের কর্মবিরতি বরিশালে জোরপূর্বক ধর্ষণ ও রক্তক্ষরণে মৃত্যু পথযাত্রী ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী

করোনাকালীন ঈদে সংবাদপত্রকে ভোলেননি মেয়র সাদিক

বরিশাল বাণীঃ  আমজনতা থেকে শুরু করে ইমাম-সাংবাদিক-সংবাদপত্র-উকিল, সকলের পাশে এবার দাড়িয়েছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বিশেষ করে সংবাদপত্রের পাশে তিনি যেভাবে দাঁড়িয়েছেন তা এক কথায় নজিরবিহীন।

অনেক সংবাদপত্রই ধরেনিয়ে ছিলো, ইতিপূর্ প্রকাশিত বিসিসি’র বিজ্ঞাপনগুলোর বিল আর পাওয়া যাবে না। ‘মায়ের ভোগে’ যাওয়া বলে একটা কথা আছে! কিন্তু ঘটনা ঘটলো বিপরিত। মঙ্গলবার, ১১ মে, দুপুরের পর বরিশালের পত্রিকাগুলোতে সিটি করোরেশনের ফোন আসা শুরু হলো। বিলের চেক সংগ্রহ করার জন্য।

ঈদ সামনে রেখে সংবাদপত্রগুলোর কথা ভোলেননি মেয়র সাদিক আবদুল্লাহ। বলাই বাহুল্য, বরিশালের সংবাদপত্রগুলো খুবই কঠিন সময় অতিক্রম করছে। সাংবাদিক-সংবাদপত্র কর্মী-মালিক, সম্ভবত সবচেয়ে বিপন্ন শ্রেনীতে পরিনত হয়েছেন। বাইরে থেকে যাই মনে হোক, বরিশালের সংবাদপত্রের ভিতরটা খুবই নাজুক। এ অবস্থায় ঈদের প্রাক্কালে এক চেকে বকেয়া বিলগুলো পাওয়াটা একটি বড় ঘটনা। এবং এটি নিশ্চয়ই হয়েছে, মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর বিশেষ উদ্যোগে। যেভাবে প্রায় ভগ্নদশা থেকে নান্দনিক রূপ পেয়েছে বরিশাল রিপোর্টার্স  ইউনিটি ভবন। ধন্যবাদ মাননীয় নগর পিতা, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

 

তথ্যসূত্রঃ দখিনের সময

প্রতিবেদকঃ আলম রায়হান- জ্যেষ্ঠ সাংবাদিক

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ