১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

করোনাজয় করলেন ৯০ বছর বয়সী আজিজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

করোনাজয় করলেন ৯০ বছরের বৃদ্ধ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার আব্দুল আজিজ আকন্দ। রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে বৃহস্পতিবার (০২ জুলাই) দুপুরে তাকে ছাড়পত্র দেয়া হয়। এদিন তিনিসহ পাঁচজন ছাড়পত্র নিয়ে বাড়ি ফেরেন।

ছাড়পত্রপ্রাপ্ত অন্যরা হলেন- আব্দুল আজিজ আকন্দের ছেলে কৌশিক আকন্দ (৩৫), গাইবান্ধা ডিবি পুলিশের পরিদর্শক শাকিলা পারভীন (৪৭), রংপুর মেডিকেল কলেজের সিনিয়র স্টাফ নার্স সেলিনা বেগম (৩১) ও রংপুর শহরের বাসিন্দা আকরাম হোসেন (৪৫)।

বিদায় নেয়ার সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদের ফুল ও চিঠি দিয়ে শুভেচ্ছা জানান। এ নিয়ে মোট ১৭১ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী বলেন, আকরাম হোসেন গত ১৭ জুন, সেলিনা বেগম ১৯ জুন, শাকিলা পারভীন ২২ জুন, আব্দুল আজিজ আকন্দ ২৩ জুন ও কৌশিক ২৫ জুন ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এর মধ্যে আকরাম হোসেনের অবস্থা আশঙ্কাজনক ছিল। মুমূর্ষু অবস্থায় তিনি হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। এই পাঁচজনের শরীরে করোনার উপসর্গ না থাকায় এবং পরপর দুইবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় বৃহস্পতিবার দুপুরে তাদের ছাড়পত্র দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, হাসপাতাল চালু হওয়ার পর থেকে এ পর্যন্ত ২১৬ জন রোগী ভর্তি হয়েছেন এবং ১৭১ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ১১ জন। বর্তমানে ৩১ জন কোভিড-১৯ আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন।

সর্বশেষ