১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঘুমের মধ্যে স্ট্রোক করে তরুণ সাংবাদিকের মৃত্যু! বরিশালের বিমান বন্দরে পাওনা টাকা চাওয়ায় যুবককে মারধর।। শেবাচিম হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি হলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বৃক্ষ রোপন ও চারা বিতরণীর কর্মসূচী উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক মুলাদীতে ডোবা থেকে ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার গৌরনদীতে চাঁদা না পেয়ে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে হামলা, ব্যবসায়ী আহত ৩ হাজার নেতাকর্মীদের আপ্যায়ন করালেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান ঈদযাত্রা নিরাপদ করতে বরিশাল নদী বন্দরে সরব কোস্টগার্ড ভোলায় মাদক প্রবেশ রোধ ও যাত্রীদের নিরাপত্তায় লঞ্চে তল্লাশি মঠবাড়িয়ায় ট্রাক-প্রাইভেটকার সং*ঘর্ষে যুবক নি*হত, আ*হত ১

করোনাযোদ্ধা খ্যাত পুলিশ কর্মকর্তা নাজমুল করোনা আক্রান্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: করোনাযোদ্ধা হিসেবে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের পুরস্কারপ্রাপ্ত শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের গার্ড পুলিশের ইনচার্জ এসআই নাজমুল হুদা করোনা আক্রান্ত হয়েছেন। গত রোববার করোনা পরীক্ষার জন্য নাজমুল নমুনা দিলে মঙ্গলবার তার রিপোর্টে করোনা পজেটিভ আসে। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় এসআই নাজমুল তার করোনা আক্রান্তের কথা নিশ্চিত করেছেন।

দেশে করোনার প্রাদুর্ভাব দেখা দিলে গত ৪ মাস ধরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশের ইনচার্জ এসআই নাজমুল হুদা করোনা পরীক্ষাসহ করোনা আক্রান্ত রোগীদের সেবায় এতটুকুও পিছপা হননি। একই সাথে হাসপাতালের আইনশৃঙ্খলা রক্ষাসহ চিকিৎসক-নার্সসহ অন্যান্যরা যাতে যথাযথভাবে চিকিৎসা সেবা প্রদান করতে পারে তাতেও মুখ্য ভূমিকা রাখেন।

ইতিমধ্যে বরিশাল মেট্রোপলিটন ও জেলার প্রায় ৩ শতাধিক পুলিশ সদস্যের করোনা পরীক্ষা নমুনা সংগ্রহে নাজমুলের উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন। এমনকি করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া পুলিশকে তাদের পরিবারের নিকট হস্তান্তর ও লাশ নিজ কাধে নিয়ে তাদের দাফন কাফনেরও ব্যবস্থা করেন তিনি।

করোনা সংকটকালে এসআই নাজমুলের এমন কৃতিত্বপূর্ণ অবদান রাখায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান গত ৩ মে তাকে পুরস্কৃত করেন।

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইনশৃঙ্খলা রক্ষায় সততা ও নিরলসভাবে কাজ করায় এর পূর্বেও একাধিকবার পুলিশ কমিশনার তাকে সন্মাননা স্মারক তুলে দেন।

এসআই নাজমুল হুদা জানান, আমার ৪ বছরের শিশু কন্যাটি গত ৩ দিন ধরে ও আমার কাছে আসতে পারেনা। আমি ওর বাবা ডাক শুনতে পারি না। তবে আমি মানসিকভাবে শক্ত রয়েছি। আল্লাহর ইচ্ছায় দ্রুত সুস্থ হয়ে আমি পুনরায় আমার কর্মস্থলে যোগদান করতে পারব এবং পূর্বের ন্যায় আমার দায়িত্ব পালন করব। এজন্য আমি সকলের নিকট দোয়া কামনা করছি।’

সর্বশেষ