১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেহেরগতি আ'লীগ নেতা মাসুম রেজার নেতৃত্বে নৌকার ব্যাপক গণসংযোগ আল্লাহ’র পরে কৃতজ্ঞতা সদ্ব্যবহার ও মান্যতা পাওয়ার সবচেয়ে উপযুক্ত মাখলুক ‘পিতা-মাতা’ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুঃ জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক বরিশাল-কুয়াকাটা মহাসড়কে রাতে ছিনতাইকালে চাইনিজ কুড়ালসহ তিন কিশোর গ্রেফতার ব্রিজের উপর বাশের সাঁকো ! কাজীরহাটে সাবেক চেয়ারম্যান বাড়ীর সম্মুখে জনদূর্ভোগ বেতাগীর কাজীরাবাদ ইউনিয়নে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় উজিরপুরে গলায় ফাঁস দিয়ে দিনমজুরের আত্মহত্যা কেদারপুরে ভ্যান প্রতীকের প্রার্থীর কর্মীকে মারধর মনপুরায় নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ, আহত ২ উজিরপুরে ইউপি সদস্য’র বিরুদ্ধে টিউবয়েল বসানোর নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

করোনার ভয়াল থাবায় না ফেরার দেশে বিসিসি’র সাবেক কাউন্সিলর জেলাল

বরিশাল বাণী ডেস্ক: বরিশাল সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন করোনা আক্রান্তে মারা গেছেন (ইন্না লিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন)।

রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ,গত মাসের শেষের দিকে তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে এরপর তিনি তার বরিশালের বাসভবনেই অবস্থান করছিলেন। এক পর্যায়ে অসুস্থ্য বোধ করায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।

সেখানে দীর্ঘ ২২ দিন চিকিৎসা গ্রহন করেন, এবং করোনা নেগেটিভ আসে, এর পরও তার বুকে সমস্যা দেখা দিলে গত শনিবার দ্রুত তাকে হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এখন ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে সৈয়দ জেলালের চিকিৎসা চলছিলো।তিনি এখন অভিজ্ঞ ডাক্তারের নিবিড় পর্যবেক্ষনে ছিলেন।

তার শরীরের অবস্থা আগের চেয়ে ভালো এমনটা তার পরিবারের পক্ষ থেকে জানালেও হটাৎ করে আবার অসুস্থ হয়ে পরলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়, সেখানেই গতকাল রাত আনুমানিক ৮ টা ৩০ ঘটিকায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল নগরীর ১৫ ওয়ার্ডের ৫ বারের জনপ্রিয় সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন জেলাল।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ